মারধরে অভিযুক্ত পুলিশই

জোটের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে শান্তিপুরের বাবলা বাইপাসের কাছে জোট সমর্থক বোঝাই একটি গাড়ি দাঁড় করিয়ে চালককে মারধর করার পাশাপাশি তার লাইসেন্স কেড়ে নিয়ে চাকার হাওয়া খুলে দেওয়া হল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ০২ জুন ২০১৬ ০০:৪৩
Share:

জোটের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে শান্তিপুরের বাবলা বাইপাসের কাছে জোট সমর্থক বোঝাই একটি গাড়ি দাঁড় করিয়ে চালককে মারধর করার পাশাপাশি তার লাইসেন্স কেড়ে নিয়ে চাকার হাওয়া খুলে দেওয়া হল। এই ঘটনার প্রতিবাদে জোট সমর্থকরা রাস্তায় নামলে যান চলাচল সাময়িক ভাবে থেমে যায়।

Advertisement

তাঁদের দাবি, শান্তিপুর থানার গাড়ি ওই কাজ করেছে। যদিও পুলিশ ওই অভিযোগ অস্বীকার করেছে। পরে শান্তিপুর থানার ওসি পার্থপ্রতিম রায় দিয়ে যারা এই ঘটনার সঙ্গে যুক্তদের চিহ্নিত করে তাদের শাস্তি দেএওয়ার পাশাপাশি লাইসেন্স ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘটনার খবর পেয়ে পৌঁছে যান শান্তিপুরের সিপিএম নেতৃত্ব।

সিপিএমের জেলা কমিটির সদস্য সৌমেন মাহাতো বলেন,‘‘ বড়জিয়াকুর থেকে আমাদের সমর্থকরা গাড়ি বোঝাই করে বিজয় সমাবেশে এসেছিলেন। ফেরার পথে সেই গাড়ি থামিয়ে চালককে চড় মেরে তার কাছ থেকে লাইসেন্স কেড়ে নেয়। গাড়ির সামনের দু’টি চাকার হাওয়া খুলে দিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ওই গাড়িটি শান্তিপুর থানার গাড়ি ছিল।’’

Advertisement

যদিও রানাঘাটের এসডিপিও ইন্দ্রজিৎ বসু বলেন,‘‘আমারা খোঁজ নিয়ে দেখেছি যে ওই গাড়িটি পুলিশের ছিল না। তবে যারাই এটা করে থাকুক না কেন তাদের চিহ্নিত করে পদক্ষেপ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন