Arms arrest

পুজোর মুখে পুলিশের তৎপরতা বৃদ্ধি, ডোমকল থেকে অস্ত্র-সহ গ্রেফতার এক ব্যক্তি

গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিশ অভিযানে নামে। হরিশঙ্করপুর মাঠ থেকে গ্রেফতার করা হয় মিজানুর রহমানকে। উদ্ধার হয়েছে একটি বন্দুক এবং তাজা কার্তুজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডোমকল শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৫:০৬
Share:

অস্ত্র-সহ ধৃতকে নিয়ে পুলিশ আধিকারিকরা। — নিজস্ব চিত্র।

আসন্ন দুর্গাপুজোকে শান্তিপূর্ণ রাখতে গোয়েন্দা সূত্র সক্রিয় করে অস্ত্র উদ্ধারে লাগাতার অভিযানে মুর্শিদাবাদ পুলিশ। গোপন সূত্রে খবরের ভিত্তিতে জেলার ডোমকল থানার পুলিশ অভিযান চালিয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাঁর হেফাজত থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং আটটি তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ধৃতকে সাত দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে তুলেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম মিজানুর। তাঁর বাড়ি ডোমকলের মোহনপুর বটতলা পাড়ায়। গত ১৮ অক্টোবর, বুধবার, সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় ডোমকল থানার পুলিশ। হরিশঙ্করপুর মাঠ এলাকায় চলে তল্লাশি অভিযান। সে সময় ডোমকল থানার পুলিশ তাঁর কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও আট রাউন্ড গুলি উদ্ধার করে। ওই আগ্নেয়াস্ত্র মিজানুর কোথায় নিয়ে যাচ্ছিলেন এবং তার উদ্দেশ্য কী ছিল তা তদন্ত করে বার করবে পুলিশ।

মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদব জানান, ‘‘জেলায় মজুত বেআইনি অস্ত্র একশো শতাংশ উদ্ধার করাই পুলিশের লক্ষ্য। সেই লক্ষ্যে লাগাতার অভিযান চলবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন