Road Accident

দুর্ঘটনা, শান্তিপুরে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু পিসির, আহত ভাইপোও

শান্তিপুর বাইপাসের কাছে একটি স্পিডব্রেকারে বাইক থেকে পড়ে যান পিসি। তা দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে উল্টে পড়েন ভাইপোও। হাসপাতালে পিসিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৫:৫২
Share:

— প্রতীকী চিত্র।

পিসিকে বাইকের পিছনে বসিয়ে বাড়ি পৌঁছে দিতে যাচ্ছিল ভাইপো। রাস্তার স্পিডব্রেকারে বাইক থেকে পড়ে যান পিসি। নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে যান ভাইপোও। পিসি, ভাইপো দু’জনকেই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা পিসিকে মৃত বলে ঘোষণা করেন। ভাইপোর অবস্থা বর্তমানে স্থিতিশীল।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বর্ধমানের কালনার বাসিন্দা কল্যাণী দেবনাথ (৪৬) নদিয়ার শান্তিপুরে তাঁর দাদার বাড়িতে এসেছিলেন। শুক্রবার ভাইপোর মোটরবাইকে চেপে বর্ধমানের বাড়ি ফিরছিলেন। শান্তিপুর বাইপাসের কাছে একটি স্পিডব্রেকারে বাইক থেকে ছিটকে পড়েন পিসি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে উল্টে পড়েন ভাইপোও। রক্তক্ষরণ শুরু হয় কল্যাণীর। দু’জনকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। চিকিৎসকেরা কল্যাণীকে মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই কল্যাণীর মৃত্যু বলে হাসপাতাল সূত্রে খবর। ভাইপোর অবস্থা বর্তমানে স্থিতিশীল।

মৃতার ভাই নিখিল দেবনাথ বলেন, ‘‘মোটরসাইকেলে চাপিয়ে পিসিকে বাড়ি দিতে যাচ্ছিল ভাইপো। স্পিডব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে দু’জনেই দুর্ঘটনায় পড়ে। ছেলে চোট পেয়েছে, কিন্তু দিদিকে বাঁচানো গেল না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন