TMC

ঘোড়ার গাড়িতে বাইক, পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অভিনব কর্মসূচি তৃণমূলের

সব কর যোগ করে ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের কোনও কোনও জেলায় পেট্রোপণ্যের দাম ১০০ টাকাও ছুঁয়ে ফেলেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৭:১৫
Share:

ঘোড়ারগাড়িতে বাইক তুলে বিক্ষোভ তৃণমূলের। নিজস্ব চিত্র

পেট্রোল-ডিজেলের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে, এ বার ঘোড়ারগাড়িতে বাইক চাপিয়ে অভিনব কায়দায় বিক্ষোভে দেখালেন তৃণমূল কর্মীরা। এই ঘটনা নদিয়ার কৃষ্ণনগরের। রবিবার তৃণমূল ছাত্র পরিষদের কর্মী, সমর্থকরা এই কর্মসূচি পালন করেন।

Advertisement

গত কয়েক দিন ধরেই পেট্রল, ডিজেলের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সব কর যোগ করে ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের কোনও কোনও জেলায় পেট্রোপণ্যের দাম ১০০ টাকাও ছুঁয়ে ফেলেছে। এমন পরিস্থিতিতে দামে কেন লাগাম পরানো হচ্ছে না, তা নিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ শানাচ্ছে তৃণমূল। এই বিষয়টিকে সামনে রেখেই কেন্দ্রীয় সরকারের বিরোধিতায় নেমেছে জোড়াফুল শিবির। রবিবার কৃষ্ণনগর সদরের মোড়ে একটি বেসরকারি পেট্রল পাম্পের সামনে তৃণমূল কর্মীরা জড়ো হন। একটি ঘোড়ারগাড়িতে বাইক তুলে বিক্ষোভ দেখাতে থাকেন। অভিনব এই প্রতিবাদ কর্মসূচি দেখতে ভিড় জমান অনেকেই।

বিবারই পেট্রোল, ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে বিজেপি-কে বিঁধেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর টুইট, ‘পেট্রল, ডিজেলের দাম যখন রেকর্ড গড়ে ফেলেছে, তখন মনে হচ্ছে, কেন্দ্রীয় সরকার মানুষের উদ্বেগ কী ভাবে আরও বাড়ানো যায় তারই চেষ্টা চালাচ্ছে। রাজ্যের ঘাড়ে দোষ চাপানোর পুরনো খেলাটা খেলেই চলেছে।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন