তৃণমূলকর্মী খুন গয়েশপুরে

বিরোধীদের বন্‌ধের রাতে কল্যাণীর গয়েশপুরে এক তৃণমূলকর্মীকে গুলি করে খুন করা হয়েছে। পুলিশ জানায়, নিহতের নাম বাবুসোনা (৩০)। গয়েশপুর পুরসভার কাউন্সিলর প্রদীপ সরকারের ঘনিষ্ঠ ছিলেন তিনি। বুধবার রাতে একটি মোটরবাইকের পিছনে বসে বাড়ি ফিরছিলেন বাবুসোনা। গয়েশপুরের তালতলা এলাকায় তাঁকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর মাথার পিছনে তিনটি গুলি লাগে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৫ ০২:০৭
Share:

বিরোধীদের বন্‌ধের রাতে কল্যাণীর গয়েশপুরে এক তৃণমূলকর্মীকে গুলি করে খুন করা হয়েছে। পুলিশ জানায়, নিহতের নাম বাবুসোনা (৩০)। গয়েশপুর পুরসভার কাউন্সিলর প্রদীপ সরকারের ঘনিষ্ঠ ছিলেন তিনি। বুধবার রাতে একটি মোটরবাইকের পিছনে বসে বাড়ি ফিরছিলেন বাবুসোনা। গয়েশপুরের তালতলা এলাকায় তাঁকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর মাথার পিছনে তিনটি গুলি লাগে। নিহত বাবুসোনাকে ফেলে রেখে চম্পট দেয় বাইকচালক। মৃতদেহ আটকে বিক্ষোভ শুরু করেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। তাঁদের দাবি ছিল, পুর-প্রধানকে ঘটনাস্থলে আসতে হবে। বাইকটি কে চালাচ্ছিল, তা নিয়ে পুলিশ অন্ধকারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন