আবাসনে দেহ উদ্ধার

সেচ দফতরের আবাসন থেকে দু’জনের দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার দুপুরে বহরমপুরের গাঁধী কলোনির ওই আবাসন থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন এলাকার বাসিন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৫ ০২:২৩
Share:

সেচ দফতরের আবাসন থেকে দু’জনের দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার দুপুরে বহরমপুরের গাঁধী কলোনির ওই আবাসন থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন এলাকার বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, মৃত ওই দু’জনের নাম নীলা সরকার (৪৫)ও নীলাঞ্জন সরকার (৩৪)। তাঁরা সম্পর্কে মাসি-বোনপো। জেলার পুলিশ সুপার সি সুধাকর বলেন, ‘‘দু’জনের দেহে পচন ধরেছিল। এটা খুন নাকি আত্মহত্যা, তা জানা যাবে ময়নাতদন্তের পরেই। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নীলাদেবী সেচ দফতরের বহরমপুর ডিভিসনের চতুর্থ শ্রেণির কর্মী ছিলেন। তাঁর দিদির ছেলে নীলাঞ্জনবাবু নীলাদেবীর আবাসনেই সরকারি চাকরির প্রশিক্ষণ দিতেন। গত শুক্রবার নীলাদেবী অফিসে গিয়েছিলেন। শনি ও রবিবার অফিস ছুটি ছিল। চিকিৎসকের কাছে যাবেন বলে নীলাদেবী সোম ও মঙ্গলবারও ছুটি নিয়েছিলেন। ওই আবাসনের বাসিন্দারা জানান, ক’দিন ধরেই তাঁরা পচা গন্ধ পাচ্ছিলেন। প্রথম দিকে তাঁরা তেমন আমল দেননি। কিন্তু বুধবার দুর্গন্ধে টেকা যাচ্ছিল না। এরপর পুলিশকে খবর দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন