দুই ছাত্র কোথায়, টানাপড়েন দিনভর

আল হাবিব মিশনারি স্কুলের ছাত্রাবাসের দশম শ্রেণির দুই ছাত্রের নিখোঁজ থাকার ঘটনায় টানাপড়েন চলল দিনভর। এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষ সোমবার ধুবুলিয়া থানায় নিখোঁজ ডায়েরিও করেন। এ দিন রাতে শেষমেষ দু’জনেই বাড়ি ফেরে। ওই দুই ছাত্রের নাম মাসুম আখতার ও রেজাউল করিম। অভিভাবকদের অভিযোগ, কর্তৃপক্ষের অত্যাচার সহ্য করতে না পেরে রবিবার রাতে তারা আবাসন ছেড়ে পালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধুবুলিয়া শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৫ ০১:৫৬
Share:

আল হাবিব মিশনারি স্কুলের ছাত্রাবাসের দশম শ্রেণির দুই ছাত্রের নিখোঁজ থাকার ঘটনায় টানাপড়েন চলল দিনভর। এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষ সোমবার ধুবুলিয়া থানায় নিখোঁজ ডায়েরিও করেন। এ দিন রাতে শেষমেষ দু’জনেই বাড়ি ফেরে।

Advertisement

ওই দুই ছাত্রের নাম মাসুম আখতার ও রেজাউল করিম। অভিভাবকদের অভিযোগ, কর্তৃপক্ষের অত্যাচার সহ্য করতে না পেরে রবিবার রাতে তারা আবাসন ছেড়ে পালায়। মাস কয়েক আগে আবাসনের এক ছাত্রকে র‌্যাগিংয়ের অভিযোগ উঠেছিল নয় ছাত্রের বিরুদ্ধে। এই দুই ছাত্র অভিযুক্তদের অন্যতম। ঘটনার পরে অভিভাবকদের ডেকে সাবধান করেছিলেন কর্তৃপক্ষ। অভিযোগ, চত্বরের পাঁচিল টপকে ধুবুলিয়া স্টেশনে সিগারেট খাচ্ছিল তিন ছাত্র। তা দেখে ফেলেন এক শিক্ষক। ওই তিন ছাত্র ফিরে এলে তাদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এরপর রাতেই তারা আবাসন থেকে পালিয়ে যায় বলে কর্তৃপক্ষের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন