শিশু-চোর ভেবে মারধর তরুণীকে

শিশুর মা বলেন, “মেয়েকে ঘরের ভিতরে বিছানায় শুইয়ে রেখে আমি রান্নাঘরে জল গরম করতে ঢুকেছিলাম। তখনই ওই মহিলা ঘরে ঢুকে আমার মেয়েকে চুরি করে নিয়ে যাচ্ছিল।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৮ ০৬:০৮
Share:

ধৃত মহিলাকে নিয়ে যাচ্ছে পুলিশ। কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র

শিশু চোর সন্দেহে মারধর করা হল এক তরুণীকে। কৃষ্ণনগরের কাছে সুভাষনগর এলাকার ঘটনা। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। শক্তিনগর জেলা হাসপাতালে তরুণীর প্রাথমিক চিকিৎসা করানো হয়। বছর পঁচিশের ওই তরুণীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বুধবার বেলা ১১ টা নাগাদ ঘটনাটি ঘটে। এলাকাবাসীর অভিযোগ, বিষ্ণু মণ্ডল নামে এক ব্যক্তির ঘরের ভিতরে ঢুকে মাস দেড়েকের শিশুটিকে নিয়ে চলে যাচ্ছিলেন ওই তরুণী। সেই সময় রাস্তায় শিশুটি কেঁদে উঠলে ছুটে আসেন তার মা পূর্ণিমা মণ্ডল। তিনিই শিশুটিকে কেড়ে নেন। তাঁর চিৎকার শুনে জড়ো হন এলাকার লোকজন। এর পরে তাঁরা শিশু চোর সন্দেহে তরুণীকে মারধর করতে শুরু করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে
উদ্ধার করে। শিশুর মা বলেন, “মেয়েকে ঘরের ভিতরে বিছানায় শুইয়ে রেখে আমি রান্নাঘরে জল গরম করতে ঢুকেছিলাম। তখনই ওই মহিলা ঘরে ঢুকে আমার মেয়েকে চুরি করে নিয়ে যাচ্ছিল।” পুলিশ জানিয়েছে, তরুণীর নাম রেজিনা খাতুন। বাড়ি নাকাশিপাড়ার আকন্দডাঙা গ্রামে। তিনি মানসিক ভারসাম্যহীন বলেই পুলিশের অনুমান। জেলা পুলিশের এক কর্তা জানান, শিশুটির পরিবারের তরফে অভিযাগ দায়ের করা হলেও তাঁরা গোটা বিষয়টি খতিয়ে দেখছেন। কোনও ডাক্তারের পরামর্শ নেওয়ার পাশাপাশি তরুণীর পরিবারের সঙ্গেও কথা বলার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন