Suicide

কাজ নেই ছেলের,সাগরদিঘিতে ‘মানসিক অবসাদে’ বিষ খেয়ে আত্মঘাতী মহিলা

পরিবারের দাবি, রানি মণ্ডল দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। প্রতিদিন তাঁর অনেক ওষুধের প্রয়োজন হত। একমাত্র ছেলের উপার্জনেই চলত সংসার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাগরদিঘি শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৫:২৬
Share:

নিজস্ব চিত্র

‘মানসিক অবসাদে’ বিষ খেয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরদিঘি থানার বালিয়া গ্রামে। মৃতের নাম রানি মণ্ডল (৫৬)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

কোভিড পরিস্থিতিতে কার্যত লকডাউন চলছে রাজ্যে। আর এই লকডাউনের জেরে অনেকেই কর্মহীন। কাজ নেই রানি মণ্ডলের ছেলে শম্ভু মণ্ডলেরও। গত কয়েকমাস সংসারে অভাব-অনটন লেগেই ছিল। পরিবারের দাবি, রানি মণ্ডল দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। প্রতিদিন তাঁর অনেক ওষুধের প্রয়োজন হত। একমাত্র ছেলের উপার্জনেই চলত সংসার। শম্ভু একটি দোকানে কাজ করতেন। কিন্তু, লকডাউনের কারণে সেই কাজ চলে যায়। মায়ের চিকিৎসা ও ওষুধ কেনার টাকা জোগাড়ে হিমশিম খাচ্ছিলেন তিনি। ছেলের এই পরিস্থিতি দেখেই মানসিক অবসাদে বিষ খেয়ে আত্মঘাতী হন মা।

স্থানীয় বাসিন্দা শিবনাথ মণ্ডল জানান, বৃহস্পতিবার সকালে কাজের সন্ধানে যান শম্ভু। সন্ধের দিকে প্রতিবেশীরা তাঁর মাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে রাতেই শম্ভু বাড়ি ফিরে আসে। সাগরদিঘি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এর পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে মহিলা আত্মঘাতী হলেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন