রেষারেষিতে ধাক্কা গাড়িতে, বাসে আগুন জনতার

বাসের ধাক্কায় একটি কুমড়ো বোঝাই গাড়ি উল্টে যাওয়ার পর ক্ষিপ্ত জনতা বাসটিতেই আগুন ধরিয়ে দিল। সোমবার দুপুরে কৃষ্ণনগর কোতোয়ালি থানার জাহাঙ্গিরপুরের কাছে ঘটনাটি ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৪ ১৬:৪১
Share:

আগুন নেভাতে ব্যস্ত দমকলকর্মীরা। —নিজস্ব চিত্র।

বাসের ধাক্কায় একটি কুমড়ো বোঝাই গাড়ি উল্টে যাওয়ার পর ক্ষিপ্ত জনতা বাসটিতেই আগুন ধরিয়ে দিল। সোমবার দুপুরে কৃষ্ণনগর কোতোয়ালি থানার জাহাঙ্গিরপুরের কাছে ঘটনাটি ঘটে। খবর পেয়ে দমকলের দু’টি ইঞ্জিন গিয়ে আগুন নেভায়। কুমড়ো বোঝাই ওই গাড়ির চালক ও সহকারী গুরুতর জখম হয়েছেন। তাঁদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের চালক পলাতক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ থেকে দুটি বেসরকারি বাস রেষারেষি করতে করতে কৃষ্ণনগরের দিকে আসছিল। একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টোদিক দিয়ে আসা ওই কুমড়োর গাড়িকে ধাক্কা মারলে গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়। এর পরই এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে যাত্রীদের নামিয়ে দিয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এলাকার বাসিন্দা দেবাশিস সরকার বলেন, “এই রাস্তায় প্রায় দিনই দুর্ঘটনা ঘটে। বাসগুলি নিজেদের মধ্যে রেষারেষি করে। বলি হতে হয় সাধারণ মানুষকে। পুলিশ-প্রশাসনকে বারবার জানিয়েও লাভ হয়নি।” কৃষ্ণনগর সদরের মহকুমা শাসক মৈত্রেয়ী গঙ্গোপাধ্যায় বলেন, “বিষয়টি নিয়ে বাসমালিকদের সঙ্গে আলোচনায় বসব। রেষারেষি রুখতে কড়া পদক্ষেপ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন