State News

মোদী ভাল ইভেন্ট ম্যানেজার, মন্তব্য দিলীপের

বাম ও কংগ্রেস অবশ্য মোদীকে বিঁধে বলেছে, দিল্লি জ্বলছে। আর মোদী তাঁর বন্ধু ট্রাম্পকে নিয়ে ইভেন্ট ম্যানেজমেন্টে ব্যস্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ০১:৪৭
Share:

—ফাইল চিত্র।

বাম, কংগ্রেস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে যে কথা বলছে, প্রশংসা করতে গিয়ে তাঁর সম্পর্কে সেই কথাই বললেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সফরের প্রসঙ্গে মোদীর সাফল্য বর্ণনায় মঙ্গলবার দিলীপবাবু বলেন, ‘‘প্রধানমন্ত্রী ভাল ইভেন্ট ম্যানেজমেন্ট করতে পারেন। এত বড় স্টেডিয়ামে এমন অনুষ্ঠান আমরা আগে চিনে দেখতাম। এখন আমাদের দেশেও দেখলাম। প্রায় ২২ কিলোমিটার রাস্তা ট্রাম্প খোলা গাড়িতে গিয়েছেন। দেশ যে কত সুরক্ষিত, তা এখান থেকেই প্রমাণিত।’’ দিলীপবাবুর বক্তব্যের নির্যাস— মোদী জমানায় ভারত আর্থিক, সামাজিক, সামরিক প্রভৃতি দিক থেকে বিরাট শক্তিশালী হয়ে উঠেছে। দুনিয়ার সবচেয়ে শক্তিশালী দেশের সবচেয়ে শক্তিশালী নেতাকে ভারতে আনাও মোদীরই সাফল্য। ট্রাম্পের মুখে ভারতের প্রশংসাও মোদীরই অবদান। এই ব্যাখ্যা দিতে গিয়েই প্রধানমন্ত্রীকে ‘ভাল ইভেন্ট ম্যানেজার’ বলেছেন দিলীপবাবু। বাম ও কংগ্রেস অবশ্য মোদীকে বিঁধে বলেছে, দিল্লি জ্বলছে। আর মোদী তাঁর বন্ধু ট্রাম্পকে নিয়ে ইভেন্ট ম্যানেজমেন্টে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন