বৃষ্টিভেজা মাঠে ম্যাচ গড়াল টাইব্রেকারে

সুব্রত কাপের দ্বিতীয় দিনেই টাইব্রেকারের ছড়াছড়ি। শুক্রবার দু’টি বিভাগে তিনটি ম্যাচ ছিল। তিনটিরই নিষ্পত্তি হল টাইব্রেকারে। তিনটি ম্যাচই নির্ধারিত সময়ে গোলশূন্য ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৬ ০১:৪৮
Share:

সুব্রত কাপের দ্বিতীয় দিনেই টাইব্রেকারের ছড়াছড়ি। শুক্রবার দু’টি বিভাগে তিনটি ম্যাচ ছিল। তিনটিরই নিষ্পত্তি হল টাইব্রেকারে।

Advertisement

তিনটি ম্যাচই নির্ধারিত সময়ে গোলশূন্য ছিল। উপস্থিত দর্শক ও বিভিন্ন দলের কোচেদের মত অনুযায়ী, ক্রমাগত বৃষ্টি আর কাদা মাঠই ভাল ফুটবল খেলার পথে অন্তরায় ছিল এ দিন। বল নিয়ে কাদা মাঠে এগোনোই মুশকিল হয়ে যাচ্ছিল। ফলে পাস খেলা যায়নি ঠিক মতো। তাই কোনও দলেরই আক্রমণও দানা বাঁধতে পারেনি। তাতেই খেলার গতি নষ্ট হয়ে যায়। তার উপরে দৌড়তেও অসুবিধা হচ্ছিল।

শিলিগুড়ির চাঁদমণি উপজাতি মাঠে এ দিন বিকেল ৩টায় প্রথম খেলা ছিল অনূর্ধ্ব ১৪ বিভাগের শ্রীগুরু বিদ্যামন্দির ও শালবাড়ি হাইস্কুলের মধ্যে। নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ভাবে শেষ হয়। অতিরিক্ত সময়ে খেলার নিয়ম না থাকায় ম্যাচ টাইব্রেকারে গড়ায়। তাতে শ্রীগুরু ৩-২ গোলে হারায় শালবাড়ির স্কুলকে।

Advertisement

এ দিন অনূর্ধ্ব ১৭ বিভাগের দুটি খেলা ছিল। প্রথম খেলায় আইবি থাপা মেমোরিয়াল হাইস্কুল ও বাঘাযতীন বিদ্যাপীঠের মধ্যে খেলাটি ড্র হওয়ার পর টাই ভেঙে আইবি থাপা ৪-৩ গোলে পুরো পয়েন্ট ঘরে তোলে। অন্য ম্যাচে শ্রীগুরুকে ৩-৪ গোলে টাই ব্রেক করে হারিয়ে দেয় শালবাড়ি হাইস্কুল। ছোটদের গ্রুপে জয় অর্জন করতে পারলেও বড়রা অবশ্য একই প্রতিপক্ষের কাছে হার স্বীকার করতে বাধ্য হয়। মাঠের এই হাল থাকলে এবং শনিবার রোদ না উঠলে ভাল খেলা মুশকিল বলে মনে করছেন দায়িত্বে থাকা স্কুল স্পোর্টস বোর্ডের সদস্যরাও। তার মধ্যেই তাঁরা আয়োজনের ত্রুটি রাখছেন না বলে জানিয়েছেন জেলা স্কুল স্পোর্টস বোর্ডের সম্পাদক অনুপ সরকার। শনিবার অনূর্ধ্ব ১৪ পর্যায়ের কোনও খেলা নেই। ১৭ বিভাগে দুটি খেলা রয়েছে। মার্গারেট সিস্টার নিবেদিতা হাইস্কুল এবং পরমানন্দ হাইস্কুল এবং নেপালি কল্যাণ বিদ্যালয় ও ভারতী হিন্দি হাইস্কুল মুখোমুখি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন