Electrocuted

চোর ধরতে দোকানে বিদ্যুৎ সংযোগ, হাত লেগে মৃত্যু ঘটল বালুরঘাটের পঞ্চম শ্রেণির পড়ুয়ার

চুরি ঠেকাতে বিদ্যুৎ সংযোগ করা হয়েছিল দোকানে। তাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল পঞ্চম শ্রেণির এক পড়ুয়ার। এই ঘটনা ঘটেছে বালুরঘাটের খাসপুরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৫:০৭
Share:

লিটন পরামানিক। — নিজস্ব চিত্র।

টিনের তৈরি দোকানে বিদ্যুৎ সংযোগ করা ছিল। তাতে হাত লেগে মৃত্যু ঘটল পঞ্চম শ্রেণির পড়ুয়ার। সোমবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে এই ঘটনা ঘটেছে বালুরঘাটের খাসপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খাসপুরে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের পাশে একটি প্রসাধনী সামগ্রীর দোকান রয়েছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, সেই দোকানে মাঝেমাঝেই চুরি হয়। দোকানটি টিনের তৈরি। অভিযোগ, চুরি ঠেকাতে দোকানের ভিতরে যে টিনের অংশ রয়েছে তাতে বিদ্যুৎ সংযোগ করে রেখেছিলেন দোকানমালিক। সোমবার সকালে দোকানের ভিতরে এক কিশোরের দেহ দেখা যায়। জানা যায়, ওই কিশোরের নাম লিটন পরামানিক। সে স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, ওই ঘটনায় শুরু হয়েছে তদন্তও। লিটনের পরিবারের দাবি, সে সকাল সাড়ে ৬টা নাগাদ ছাগলের খাবারের জন্য পাতা কাটতে যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। এর কিছু ক্ষণ পর দোকানের ভিতর থেকে তার দেহ উদ্ধার হয়। বালুরঘাট থানা সূত্রে খবর, এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর একটা মামলা রুজু করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিদ্যুৎ দফতরের কর্মীরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন