Maldah

রেল স্টেশন চত্বরে ছুরি মেরে ছিনতাইয়ের অভিযোগ, ধৃত ১ অভিযুক্ত

বুধবার ভোরে স্টেশন থেকে বেরিয়ে রেল হাসপাতাল এলাকায় এলেই কয়েক জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। টাকা পয়সা-সহ যা ছিল সব কেড়ে নেওয়ার চেষ্টা হয়। বাধা দিলে প্রথমে বাঁশ দিয়ে ও পরে ছুরি মারা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ১৮:৪৮
Share:

আক্রান্ত মমতাজ সেখ। নিজস্ব চিত্র।

এক লেবার সাপ্লায়ারকে ছুরি মেরে ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে মালদহ রেল স্টেশন চত্বরের ঘটনা। আক্রান্তের নাম মমতাজ সেখ। বছর বত্রিশের এই যুবকের বাড়ি রতুয়া থানার সামসি গোবিন্দপাড়া এলাকায়। তদন্তে নেমে পুলিশ এক অভিযুক্তকে গ্রেফতারও করেছে।

Advertisement

মমতাজ জানিয়েছেন, দিল্লি পাঠানোর জন্য ১৭ জন শ্রমিককে মালদহ স্টেশনে ট্রেনে তুলতে এসেছিলেন তিনি। মঙ্গলবার রাত্রে তাঁদের ট্রেনে চাপিয়ে দিয়ে সেখানেই থেকে যান। বুধবার ভোরে স্টেশন থেকে বেরিয়ে রেল হাসপাতাল এলাকায় এলেই কয়েক জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। টাকা পয়সা-সহ যা ছিল সব কেড়ে নেওয়ার চেষ্টা হয়। বাধা দিলে প্রথমে বাঁশ দিয়ে ও পরে ছুরি মারা হয়।

মমতাজ জানিয়েছেন, তাঁর কাছে থাকা নগদ ২৮ হাজার টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তাঁর মাথায় এবং এক হাতে গুরুতর আঘাত লেগেছে। খবর পেয়ে জিআরপি কর্মীরা তাঁকে উদ্ধার করে রেল হাসপাতালে ভর্তি করেন। পরে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন