elephant

Elephant: আচমকা চলন্ত বাসের সামনে চলে এল হাতি, ভয়ে কাঠ যাত্রীরা, তার পর? দেখুন ভিডিয়ো

মালবাজার যাওয়ার পথে মহানন্দা জঙ্গল সংলগ্ন এলাকায় একটি হাতি বাসের খুব কাছে চলে আসে। তার জেরে বিপাকে পড়েন চালক এবং যাত্রী।

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৩:১২
Share:
Advertisement

আচমকা চলন্ত বাসের সামনে চলে এসেছে হাতি। আতঙ্কে মাঝরাস্তায় বাস থামিয়ে দিয়েছেন চালক। ভয়ে কাঠ যাত্রীরা জুড়ে দিয়েছেন চেঁচামেচি। ভয়ঙ্কর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অবশ্য ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

নেটমাধ্যম থেকে জানা যাচ্ছে, মালবাজার যাওয়ার পথে মহানন্দা জঙ্গল সংলগ্ন এলাকায় বুধবার বিকেলে ওই কাণ্ড ঘটেছে। ওই এলাকায় রাস্তা দিয়ে হাতি পার হয় মাঝে মাঝেই। সেই সময় ওই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, আচমকা একটি হাতি তেড়ে যায় বাসের দিকে। পরিস্থিতি আন্দাজ করে চালক বাসটি থামিয়েও দিয়েছিলেন। কিন্তু তাতেও রেহাই মেলেনি। হাতিটি বাসের উইন্ডস্ক্রিনের খুব কাছে চলে আসে। বিপদ বুঝে পালানোর চেষ্টা করেন চালক। কিন্তু তিনি কেবিনের মধ্যে পড়ে যান।

Advertisement

ওই বাস থাকা এক যাত্রী বলেন, ‘‘চালক হাতিটিকে দেখার পর বাসের গতিবেগ কমিয়ে দিয়েছিলেন। তা না হলে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। হাতিটি বাসের সামনে চলে আসে। পরে অবশ্য সেটা মুখ ঘুরিয়ে আবারও জঙ্গলের দিয়ে চলে যায়। তাতে আমাদেরও ধড়ে প্রাণ ফেরে।’’ ঘটনার জেরে মাল-শিলিগুড়ি রাস্তায় কিছু ক্ষণ যান চলাচল বন্ধ ছিল। পরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement