Balurghat

বিয়েবাড়িতে রাজনীতি! নবদম্পতিকে প্রচার পুস্তিকা উপহার বিজেপি নেতার

প্রচ্ছদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দেওয়া সেই পুস্তিকা উপহার দিতে দেখে বিয়েবাড়িতে উপস্থিত অনেক আমন্ত্রিতেরই চোখ কপালে উঠে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৮:৫৭
Share:

প্রচার পুস্তিকা উপহার । নিজস্ব চিত্র।

বিয়েবাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েও দলীয় প্রচার সারলেন বালুরঘাটের বিজেপি নেতা। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রচার পর্ব ইতিমধ্যেই শুরু করে দিয়েছে বিজেপি। এর জন্য 'লক্ষ্য ২০২১-টার্গেট বাংলা' নামে একটি প্রচার পুস্তিকা প্রকাশ করেছে পদ্ম বাহিনী। অনেক জায়গাতেই বাড়ি বাড়ি গিয়ে সেই পুস্তিকা দেওয়া হচ্ছে। এ বার সেই পুস্তিকাই এক নবদম্পতিকে উপহার দিলেন বালুরঘাট শহর বিজেপি সভাপতি সুমন বর্মন।

Advertisement

প্রচ্ছদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি দেওয়া সেই পুস্তিকা উপহার দিতে দেখে বিয়েবাড়িতে উপস্থিত অনেক আমন্ত্রিতেরই চোখ কপালে উঠে যায়। উপহারদাতা সুমন জানান, পরিচিত হিসেবে তাঁর ওই বিয়েবাড়িতে নিমন্ত্রণ ছিল। তিনি নিজেই এই পুস্তিকা উপহার দেবেন বলে ঠিক করেন।

এমন উপহার পেয়ে কেমন লাগল? প্রশ্নের জবাবে নবদম্পতি রঞ্জিত হালদার ও পূজা হালদার বলেন, আমন্ত্রিত ব্যক্তি কী উপহার দিলেন সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। এখানে রাজনীতির কোনও প্রশ্ন নেই। তিনি উপহার দিয়ে আমাদের আশীর্বাদ করেছেন। আমরা গ্রহণ করেছি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন