Alipurduar

বিদ্যুতের মাশুল প্রত্যাহারের দাবিতে আলিপুরদুয়ারে বিক্ষোভ বিজেপি-র

বিক্ষোভে বক্তৃতা করতে গিয়ে সায়ন্তন সাধারণ মানুষকে বিদ্যুতের বিল জমা না দেওয়ার আবেদন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফালাকাটা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ২১:৪৫
Share:

ফালাকাটায় বিজেপি-র বিক্ষোভ— নিজস্ব চিত্র।

করোনা আবহে লকডাউনে জেরে আর্থিক ক্ষতির মুখে পড়েছে মানুষ। এই পরিস্থিতিতে বিদ্যুতের মাশুল সম্পূর্ণ মকুবের দাবিতে শনিবার আলিপুরদুয়া জেলার ফালাকাটায় রাজ্য বিদ্যুৎ বন্টন নিগমের দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করল বিজেপি।

Advertisement

বিক্ষোভ কর্মসূচির নেতৃত্বে ছিলেন রাজ্য বিজেপি-র অন্যতম সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। ওই বিক্ষোভ কর্মসুচিতে হাজির ছিলেন দলের জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা-সহ অন্যান্য নেতৃত্ব।

কয়েকশো বিজেপি কর্মী-সমর্থককের মিছিল ফালাকাটা শহর পরিক্রমা করে রাজ্য বিদ্যুৎ বন্টন নিগমের দফতরে যায়। অশান্তি এড়াতে সেখানে মোতায়েন করা হয়েছিল অতিরিক্ত পুলিশ বাহিনী।

Advertisement

আরও পড়ুন: মমতার নির্দেশে শুভেন্দু ঘনিষ্ঠ ব্লক সভাপতি ছাঁটাই শিশিরের

বিক্ষোভে বক্তৃতা করতে গিয়ে সায়ন্তন সাধারণ মানুষকে বিদ্যুতের বিল জমা না দেওয়ার আবেদন করেন। তিনি বলেন, ‘‘বিধানসভা নির্বাচনে জিতে পশ্চিমবঙ্গে নতুন সরকার গড়ে বিজেপি বিদ্যুতের দাম কমানোর ঘোষণা করার পরে রাজ্যের মানুষের কাছ থেকে বিদ্যুতের বিল নেওয়া হবে।’’ তিনি অভিযোগ করেন, দেশের মধ্যে পশ্চিমবঙ্গে বিদ্যুতের দাম সবচেয়ে বেশি।

আরও পড়ুন: ‘স্তাবকতা করলেই নম্বর বাড়ে, তাই আমার নম্বর কম’, মন্ত্রী রাজীব উবাচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন