Bomb Recovered

লোকসভা ভোটের আবহে বোমা উদ্ধার দিনহাটায়

পুলিশ সূত্রে খবর, নোটকো বাড়ি বাজার সংলগ্ন এলাকায় স্থানীয় বাসিন্দারা প্রথমে এই বোমগুলি দেখতে পান। পুলিশ খবর পেয়ে সেই বোমগুলিকে উদ্ধার করে নিয়ে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ০০:৩১
Share:

— ফাইল চিত্র।

নির্বাচনের আগে দিনহাটার চৌধুরীহাট গ্রাম পঞ্চায়েত এর নোটকো এলাকা থেকে উদ্ধার হল বেশ কয়েকটি বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম। সাহেবগঞ্জ থানার পুলিশ সেগুলি উদ্ধার করে নিয়ে যায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নোটকো বাড়ি বাজার সংলগ্ন এলাকায় স্থানীয় বাসিন্দারা প্রথমে এই বোমগুলি দেখতে পান। পুলিশ খবর পেয়ে সেই বোমগুলিকে উদ্ধার করে নিয়ে যায়। কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য বলেন, ‘‘সাহেবগঞ্জ থানার পুলিশের কাছে একটি তথ্য আসে, চৌধুরীহাট গ্রাম পঞ্চায়েতের নোটকো বাড়ি বাজার সংলগ্ন এলাকায় একটি সন্দেহজন জায়গায় চারটি বোম এবং বোম তৈরির সরঞ্জাম রয়েছে। পুলিশ ভ্যান, পুলিশ আধিকারিক এবং বাহিনী ঘটনাস্থলে পৌঁছে চারটি বোম এবং বোম তৈরীর সরঞ্জামগুলি উদ্ধার করে সাধারণ মানুষের থেকে নিরাপদ জায়গায় নিয়ে যায়। বোমগুলি কোথা থেকে এল এবং কী উদ্দেশ্যে সেখানে রাখা ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন