Crime

ব্যবসায়ীর বাইক আটকে মাঝরাস্তায় গুলি! মালদহে খুনের ঘটনায় তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ

ব্যবসায়িক শত্রুতা না কি অন্য কোনও কারণে খুন, তার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মৃতের স্ত্রীর অভিযোগ, স্বামীর সঙ্গে ব্যবসায়িক কারণে কয়েক জনের ঝামেলা ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াচক শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৬:১৭
Share:

ব্যবসায়ীর পথ আটকে গুলি করা হয়। প্রতীকী চিত্র।

ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের কালিয়াচকে। মৃতের নাম সোহেল শেখ। বয়স ৩২ বছর। পরিবারের অভিযোগ, ব্যবসায়িক কারণে খুন করা হয়েছে সোহেলকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই খুনের ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার ফ্যাক্টরি মোড় এলাকায়। রাত ৮টা নাগাদ শেরশাহি বাজার থেকে কালিয়াচকের দিকে আসছিলেন ওই ব্যবসায়ী। সেই সময় খুব কাছ থেকে ব্যবসায়ীকে গুলি করা হয়। তাঁর মোটরবাইক আটকে গুলি করা হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। তড়িঘড়ি সোহেলকে উদ্ধার করে সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হলে পরে ওই ব্যবসায়ীকে মালদহ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকেরা সোহেলকে মৃত বলে ঘোষণা করেন।

কোনও ব্যবসায়িক শত্রুতা না কি অন্য কোনও কারণে খুন, তার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মৃতের স্ত্রীর অভিযোগ, স্বামীর সঙ্গে ব্যবসায়িক কারণে কয়েক জনের ঝামেলা ছিল। ব্যবসা সংক্রান্ত ব্যাপারে গোলমাল হয় বলেও অভিযোগ করেন তিনি। স্বামীকে খুনের নেপথ্যে এটাই কারণ বলে দাবি করেন তিনি। যদিও নির্দিষ্ট কারও নাম বলেননি ব্যবসায়ীর স্ত্রী। কান্নাভেজা চোখে সাহেনা বিবি বলেন, ‘‘এখন ছোট বাচ্চা দুটো নিয়ে কোথায় যাব! দোষীদের চরম শাস্তি চাই আমি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন