Accident

পাহাড়ে ধাক্কা, আগুন লাগল পর্যটকদের গাড়িতে, জখম ৩

জলপাইগুড়ির লাভা থেকে পর্যটকরা ফিরছিলেন ফুলবাড়িতে। পাহাড়ের গায়ে অন্ধকার রাস্তায় ধাক্কা মারে গাড়ি। আগুন ধরে যায় গাড়িটিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ২২:৪৮
Share:

জলপাইগুড়ির লাভা থেকে পর্যটকরা ফিরছিলেন ফুলবাড়িতে। পাহাড়ের গায়ে অন্ধকার রাস্তায় ধাক্কা মারে গাড়ি। আগুন ধরে যায় গাড়িটিতে। নিজস্ব চিত্র

শীতের ছুটি কাটাতে যাওয়াই কাল হল। শুক্রবার সন্ধ্যায় জলপাইগুড়ির লাভা থেকে পর্যটকরা ফিরছিলেন ফুলবাড়িতে। তখনই ঘটে বিপত্তি। পাহাড়ের গায়ে অন্ধকার রাস্তায় ধাক্কা মারে তাঁদের গাড়ি। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় গাড়িটিতে।

Advertisement

ধাক্কা ও আগুন লাগার ফলে গুরুতর ভাবে আহত হয়েছেন পর্যটকরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত তিন জনের গুরুতর আহত হওয়ার খবর রয়েছে। সাধারণত পাহাড়ের রাস্তায় সন্ধ্যার পর দক্ষ গাড়িচালক ছাড়া নিরাপদে যাতায়াত করা মুশকিল। চালকের ভুলে এই ঘটনা ঘটেছে কি না, তা এখনও স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছেন, ফুলবাড়ি যাওয়ার পথে পাপরখেতির কাছে নিমগোলাইতে পাহাড়ের ধাক্কা লাগে গাড়িটির। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। ঘটনাস্থলে পৌঁছয় গরুবাথান থানার পুলিশ। আহত অবস্থায় পর্যটকদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। স্থানীয় থানার আধিকারিক সৌরভ ঘোষ জানিয়েছেন, ‘‘আগুন পাহাড়ের গায়ে ধাক্কা লাগার ফলেই লেগেছে। তিন জন জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: পিসির বাগানের ফুল শুকিয়েছে, মালদহে বিতর্কিত মন্তব্য সায়ন্তনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন