Dog

ফাঁকা বাড়িতে পথকুকুরকে নিপীড়ন! হাতেনাতে ধরা পড়ে শিলিগুড়িতে গ্রেফতার এক

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম গোপাল দাস। এলাকাবাসীর লিখিত অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। গোপাল পেশায় সোফা মিস্ত্রি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৭:৪১
Share:

প্রতীকী ছবি।

পথকুকুরকে নিপীড়নের অভিযোগ উঠল শিলিগুড়িতে। রাস্তার কুকুরকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হলেন আশিঘর আউটপোস্টের ফকদই এলাকার এক বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম গোপাল দাস। এলাকাবাসীর লিখিত অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। গোপাল পেশায় সোফা মিস্ত্রি।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, শনিবার রাতে ফাঁকা বাড়িতে রাস্তার একটি কুকুরকে ধর্ষণ করেন গোপাল। সারমেয়র চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে অভিযুক্তকে হাতেনাতে ধরেন। কিন্তু সেই সময় সেখান থেকে কোনও মতে পালিয়ে যান গোপাল। এর পরেই কুকুরটিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত কুকুরটি সেখানেই চিকিৎসাধীন বলে খবর স্থানীয় সূত্রে।

রীতা দাস নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘লোকটি (গোপাল) যে এ রকম, তা আগে জানতাম না আমরা। ওর কঠোর শাস্তি চাই।’’ গোপাল ভৌমিক নামে আর এক জন বলছেন, ‘‘কুকুরের আওয়াজ শুনে প্রথমে মনে হয়েছিল, হয়তো চোর এসেছে। কিন্তু ওখানে গিয়ে যা দেখলাম, তাতে আমাদের চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে।’’ এই ঘটনার পর গোপালের বিরুদ্ধে এই ধরনের একাধিক অভিযোগ প্রকাশ্যে এসেছে বলেই দাবি আর এক স্থানীয়ের। তিনি বলেন, গোপালের এমন স্বভাবের কারণেই তাঁর পরিবারে দীর্ঘ দিন ধরেই অশান্তি।

Advertisement

শিলিগুড়ি পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘অপ্রাকৃতিক যৌনতা, ৩৭৭ ধারায় ধৃতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কুকুরটির মেডিক্যাল পরীক্ষার রিপোর্টের উপর নির্ভর করছে অন্য কী কী ধারা দেওয়া যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন