Domestic Violence

অন্তঃসত্ত্বা বধূর গায়ে ফুটন্ত গরম জল ঢালার অভিযোগ, মালদহে তাড়া করে স্বামীকে ধরলেন গ্রামবাসীরা

অন্তঃসত্ত্বা টুম্পা দুই সন্তানকে নিয়ে আলু সেদ্ধ করছিলেন। সেই সময় স্বামী ও শাশুড়ি এসে তাঁর উপর আলু সেদ্ধর গরম জল ঢেলে দেন বলে অভিযোগ। বধূর চিৎকারে ছুটে আসেন গ্রামবাসীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৮:৩৪
Share:

গ্রামবাসীরা তাড়া করে ধরে ফেলেন অভিযুক্ত স্বামীকে। তার পর পুলিশ তাঁকে গ্রেফতার করে। — প্রতীকী ছবি।

পারিবারিক অশান্তির জেরে অন্তঃসত্ত্বা এক বধূর গায়ে কড়াইয়ের ফুটন্ত জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মালদহের হরিশ্চন্দ্রপুরের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ইসলামপুরে বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটেছে। টুম্পা সাহা নামে ওই বধূর চিৎকারে ছুটে এসে স্থানীয়েরাই তাঁকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন অভিযুক্ত স্বামী। কিন্তু গ্রামবাসীরা তাড়া করে তাঁকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

Advertisement

বছর চারেক আগে ইসলামপুর গ্রামের দুলাল সাহার সঙ্গে বিয়ে হয় বিহারের আমদাবাদের বাসিন্দা টুম্পার। দম্পতির দুই শিশুপুত্র। বর্তমানে তিন মাসের অন্তঃসত্ত্বা টুম্পা। অভিযোগ, বিয়ের পর থেকেই টুম্পাকে তাঁর শাশুড়ি ও স্বামী শারীরিক নির্যাতন করতেন। গত কয়েক দিন ধরে নির্যাতন আরও চরমে উঠেছিল বলে স্থানীয়দের দাবি। নিগৃহীতা টুম্পা বলেন, ‘‘কড়াইয়ে আলু সেদ্ধ হচ্ছিল। পাশে বসে দুই ছেলেকে নিয়ে মটরশুঁটি ছাড়াচ্ছিলাম। সেই গরম জল পিছন থেকে আচমকা ঢেলে দেওয়া হয়। যে এমন আচরণ করতে পারে তাঁর সঙ্গে আর সংসার করতে চাই না।’’

চাঁচলের এসডিপিও শুভেন্দু মণ্ডল বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন