TMC

হিন্দি গানে সুইমিং পুলে উদ্দাম নাচ, মালদহের তৃণমূল নেতা ও প্রাক্তন মন্ত্রীর ভিডিয়ো ভাইরাল

শুক্রবার সকালে এই পুল পার্টির আয়োজন করা হয় মালদহ জেলা ক্রীড়া সংস্থার অধীনস্থ সুইমিং পুলে। ছিল হিন্দি গানের আয়োজনও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২১ ২৩:২৯
Share:

ফাইল ছবি

ঠান্ডা কমেছে। কিন্তু তাপমাত্রা কি ‘পুল পার্টি’ আয়োজন করার মতো? মালদহের জেলা তৃণমূলের দাপুটে নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর কাছে হয়তো মরসুমটা পুল পার্টিরই। দেখা গেল মালদহ জেলা ক্রীড়া সংস্থার সুইমিং পুলে নিজের ছেলেকে নিয়ে নেমে পড়েছেন তিনি পুল পার্টিতে।

Advertisement

ভোটের লড়াইয়ে আর কিছুদিন পর থেকেই রাজনৈতিক নেতাদের নেমে পড়তে হবে পুরোদমে। থাকবে না নাওয়া খাওয়ার সময়টুকু। তাই আগে থাকতেই চুটিয়ে পার্টি উপভোগ করলেন কৃষ্ণেন্দু। শুক্রবার সকালে এই পুল পার্টির আয়োজন করা হয় মালদহ জেলা ক্রীড়া সংস্থার অধীনস্থ সুইমিং পুলে। ছিল হিন্দি গানের আয়োজনও। সেই পার্টির একটি ভিডিয়ো কৃষ্ণেন্দুর অনুগামীরা আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়।

ঝড়ের গতিতে ভাইরাল হয় ভিডিয়ো ক্লিপটি। সেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে জলে ছেলেকে নিয়ে নেমে পড়েছেন কৃষ্ণেন্দু। চলছে হিন্দি গান। ছেলেকে টেনে নিয়ে জলের মধ্যে নামাতেও দেখা গিয়েছে কৃষ্ণেন্দুকে।

Advertisement

কয়েকদিন আগেই মালদহ মেডিক্যাল কলেজের সুপারকে ‘টুম্পা’ গানে নাচতে দেখেছিলেন নেটাগরিকরা। মেডিক্যাল কলেজের ক্যান্টিনের বরাতপ্রাপ্তদের আয়োজনে একটি বনভোজনে সুপার অমিত দাঁ-কে প্রাণ খুলে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়োটিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:সক্রিয় করোনা রোগীর সংখ্যা ছাড়াল ৮ হাজার, সুস্থ হাজারেরও বেশি

আরও পড়ুন: নির্বাচন নিয়ে প্রস্তুতি তুঙ্গে, ফের রাজ্যে আসছেন কমিশন কর্তা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন