Maldah

পিসির সঙ্গে ‘সম্পর্ক’! অবসাদে আত্মঘাতী ভাইপো, মালদহে বধূকে চুল কেটে ঘোরানো হল গ্রাম

কাজে বেরিয়ে আত্মহত্যা করেন টোটোন মণ্ডল। আর তার পরেই যাবতীয় রোষ গিয়ে পড়ে পিসি সবিতার উপর। তাঁকে মারধরের পর মাথার চুল কেটে গ্রামে ঘোরালেন পরিবারের লোকেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৫:২০
Share:

চুল কেটে ‘শাস্তি’ বধূকে। নিজস্ব চিত্র।

দূর সম্পর্কের পিসির সঙ্গে নাকি ‘বিবাহ-বহির্ভূত সম্পর্কে’ জড়িয়েছেন ভাইপো। এ নিয়ে পরিবারের মধ্যে তীব্র অশান্তি শুরু হয়। অভিযোগ, এই সম্পর্কের টানাপড়েনে মানসিক অবসাদে ভুগতেন টোটোন মণ্ডল নামে ওই যুবক। এর পর কাজে বেরিয়ে আত্মহত্যা করেন তিনি। আর তার পরেই যাবতীয় রোষ গিয়ে পড়ে পিসি সবিতার উপর। তাঁকে মারধরের পর মাথার চুল কেটে গ্রামে ঘোরালেন পরিবারের লোকেরা। শুক্রবার মালদহ শহরের পুরাটুলি এলাকার ঘটনা।

Advertisement

মৃতের স্ত্রী সুস্মিতা কর্মকার জানান, তাঁর স্বামী পেশায় টোটোচালক। দশ বছর আগে তাঁদের বিয়ে হয়। দুই সন্তান রয়েছে। কিন্তু দু’বছর আগে সবিতার সঙ্গে টোটনের বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। ধীরে ধীরে সম্পর্ক গভীর হলে টোটোন স্ত্রীকে ডিভোর্স দিতে বলেন। সবিতার দাবি, তিনিও জানান, স্বামীর সঙ্গে আর থাকতে চান না। বিষয়টি নিয়ে কানাকানি হয় এলাকায়। এ নিয়ে সালিশি হয়। তার পর আবার টোটোন জানান, সবিতার সঙ্গেই থাকবেন তিনি। এ নিয়ে আবার পারিবারিক বিবাদ শুরু হয়।

চলতি সপ্তাহের মঙ্গলবার অন্যান্য দিনের মতো টোটোন কাজে বেরিয়ে যান। কিছু ক্ষণ পরে খবর আসে টোটোন অ্যাসিড খেয়েছেন । তাঁকে তড়িঘড়ি মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করেন স্থানীয়রা। কিন্তু বুধবার তাঁর মৃত্যু হয়। টোটোনের মৃত্যুর খবর শুনে সবিতাও বাড়ি থেকে পালিয়ে যান। শুক্রবার তিনি বাড়িতে ফিরতেই মৃত টোটোনের স্ত্রী এবং স্থানীয়রা তাঁকে ডেকে নিয়ে যান। শুরু হয় চলে মারধর। চুল কেটে ঘোরানো হয় গোটা এলাকা। অন্য দিকে, এই ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ এসে ওই যুবতীকে উদ্ধার করে নিয়ে যায়। তাঁর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন মৃতের স্ত্রী। তাঁর দাবি, এক সময় জোর করে তাঁর স্বামীর সঙ্গে সম্পর্কে থাকতে চাইতেন সবিতা। টোটোনকে মানসিক অত্যাচার করা হত।

Advertisement

এই ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন