Siliguri

Siliguri: দুই সন্তানকে কুয়োয় ফেলে দিলেন বাবা, বড় ছেলের বুদ্ধির জোরে প্রাণ বাঁচল ছোটর

দুই ভাইয়ের চিৎকার শুনেই ছুটে এসেছিলেন স্থানীয়েরা। তাঁরা এসে দেখেন, ছোট ভাইকে কোলে নিয়ে কোনও রকমে কুয়োর জলে ভেসে রয়েছে গৌরব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ২০:৩৮
Share:

দুই ছেলেকে কুয়োয় ফেলে দিলেন মানসিক ভারসাম্যহীন বাবা।

দুই ছেলেকে কুয়োয় ফেলে দিলেন মানসিক ভারসাম্যহীন বাবা। শুক্রবার শিলিগুড়ির ফুলবাড়ি ১ নম্বর অঞ্চলের মাইকেল মধুসূদন কলোনিতে এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য দেখা দেয়। যদিও ঘটনায় কারও প্রাণহানি হয়নি। বড় ছেলের সাহসিকতায় প্রাণ বাঁচল ছোট ছেলের।

Advertisement

রোজকার মতোই শুক্রবার সকালে স্বামী গৌতম মণ্ডলকে বাড়িতে রেখে কাজে বেরিয়েছিলেন স্ত্রী রূপা মণ্ডল। ওই সময় বাড়িতেই ছিল দুই ছেলে, ১২ বছরের গৌরব মণ্ডল ও ৪ বছরের সৌরভ মণ্ডল। রূপা কাজে বেরোনোর কিছু ক্ষণ পরেই ওই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে খবর, প্রথমে ছোট ছেলেকে কুয়োয় ফেলে দেন গৌতম। ছোট ভাইকে উদ্ধার করতে গৌরব ছুটে যেতে তাকেও ধাক্কা দিয়ে কুয়োয় ফেলে দেন বাবা।

দুই ভাইয়ের চিৎকার শুনেই ছুটে এসেছিলেন স্থানীয়েরা। তাঁরা এসে দেখেন, ছোট ভাইকে কোলে নিয়ে কোনও রকমে কুয়োর জলে ভেসে রয়েছে গৌরব। এর পরেই পড়শিরা কুয়োতে দড়ি ফেলে দুই ভাইকে টেনে উপরে তুলে আনেন। এর পরে স্থানীয়দের থেকে ফোন পেয়েই বাড়িতে ছুটে আসেন রূপা।

Advertisement

রূপা জানান, দীর্ঘ দিন ধরেই মানসিক রোগী তাঁর স্বামী। তাঁর চিকিৎসাও চলছে। সংসারে প্রবল টানাটানি। লোকের বাড়ি বাড়ি কাজ করে পেট চালানোর পাশাপাশি গৌতমের চিকিৎসার খরচও জোগাড় করতে হয় তাঁকে।

শুক্রবার ওই ঘটনার পরেই গৌতমকে দড়ি দিয়ে বেঁধে এনজেপি থানায় খবর দেন স্থানীয়েরা। খবর দেওয়া হয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে। পুলিশ ও ওই স্বেচ্ছাসেবী সংগঠনই গৌতমকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন