Siliguri

শিলিগুড়ির হাসপাতাল থেকে উধাও ব্ল্যাক ফাঙ্গাস রোগী, চাঞ্চল্য

মুর্শিদাবাদের বাসিন্দা ওই মহিলার রক্তপরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার পজিটিভ হয়। তার পর থেকেই হাসপাতালে আর তাঁর হদিশ মেলেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১২:০২
Share:

শিলিগুড়ির উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ। -ফাইল ছবি।

হাসপাতাল থেকে উধাও হয়ে গেলেন ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত এক মহিলা রোগী। ইএনটি বিভাগ থেকে কী ভাবে তিনি উধাও হলেন, তা নিয়ে চাঞ্চল্য দেখা দিয়েছে।

Advertisement

স্বাস্থ্য দফতর সূত্রে খবর, মিউকরমাইকোসিসে আক্রান্ত এক মহিলা রোগীকে দিনকয়েক আগে ভর্তি করানো হয়েছিল শিলিগুড়ির উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে শুরু হয়েছিল তাঁর চিকিৎসা। মুর্শিদাবাদের বাসিন্দা ওই মহিলার রক্তপরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার পজিটিভ হয়। তার পর থেকেই হাসপাতালে আর তাঁর হদিশ মেলেনি।

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই মহিলা মিউকরমাইকোসিসে আক্রান্ত। প্রথম থেকেই তিনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। সন্ধ্যার পর কোনও ভাবে তিনি হাসপাতাল থেকে বেরিয়ে যান। তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ মেলেনি।

Advertisement

মহিলার পরিবারের তরফে জানানো হয়েছে, গত এক সপ্তাহ ধরেই তাঁর কোনও খোঁজখবর পাচ্ছিলেন না আত্মীয় পরিজন। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে যে তিনি ভর্তি ছিলেন সেটাও নাকি জানতেন না তাঁর পরিবারের লোকজন। তাই তিনি কী ভাবে মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উধাও হয়ে গেলেন, কোথায় গেলেন, সে ব্যাপারে কিছুই তাঁদের জানা নেই।

তাই রহস্য দানা বাধছে। রোগী নিখোঁজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন