Firhad Hakim

Firhad Hakim: অল্প দিনের মধ্যেই চাঁচলকে পুরসভা করা হবে, বাস ডিপো উদ্বোধনে গিয়ে বললেন ফিরহাদ

মালদহের চাঁচল থানার কলিগ্রামে এসবিএসটিসি-র নবনির্মিত বাস ডিপোর উদ্বোধনে এসেছিলেন রাজ্য পরিবহণ ও আবাসন দফতরের মন্ত্রী ফিরহাদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চাঁচল শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ০২:০৩
Share:

মালদহের চাঁচল থানার কলিগ্রামে এসবিএসটিসি-র নবনির্মিত বাস ডিপোর উদ্বোধনে এসেছিলেন রাজ্য পরিবহণ ও আবাসন দফতরের মন্ত্রী ফিরহাদ।

গত বিধানসভা ভোটের সময়ে চাঁচলকে পুরসভা করার প্রতিশ্রুতি দিয়েছিল তৃণমূল। রবিবার বাস ডিপোর উদ্বোধনে এসে আবার ওই প্রতিশ্রুতি দিয়ে দেলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

Advertisement

মালদহের চাঁচল থানার কলিগ্রামে এসবিএসটিসি-র নবনির্মিত বাস ডিপোর উদ্বোধনে এসেছিলেন রাজ্য পরিবহণ ও আবাসন দফতরের মন্ত্রী ফিরহাদ। দু’টি রুটের বাস চালিয়ে ওই অনুষ্ঠানের সূচনা করেন তিনি। এর পরই তিনি বলেন, ‘‘চাঁচলকে পুরসভায় করা নিয়ে কাজ চলছে। অল্প দিনের মধ‍্যে তা উপহার দেওয়া হবে চাঁচলবাসীকে। চাঁচলবাসীর দাবি মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নজরে আছে।’’

গত বিধানসভা নির্বাচনের সময় ভোটপ্রচারে শাসক দল জানিয়েছিল, চাঁচলকে পুরসভা করার প্রস্তাবে অনুমোদন দিয়েছে রাজ্যপাল। তার পর চাঁচল থেকে বিপুল ভোটে জয়ীও হয়েছিলেন তৃণমূল প্রার্থী। নতুন সরকার গঠনের পর উত্তরবঙ্গের ময়নাগুড়ি ও ফালাকাটা পুরসভা হলেও চাঁচল হয়নি। যা নিয়ে সেখানে সম্প্রতি সরবও হয়েছে বিরোধীরা। এর পরই রবিবার চাঁচলবাসীকে আশার কথা শোনালেন ফিরহাদ।

Advertisement

রবিবার ডিপোর উদ্ধোধনী অনুষ্ঠানে ফিরহাদের সঙ্গে ছিলেন রাজ‍্যসভার সাংসদ মৌসম নূর, চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ-সহ জেলার বেশ কয়েকজন বিধায়ক ও প্রশাসনিক আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন