Black Money

লাখ লাখ টাকা পাওয়া গেল পরিযায়ী শ্রমিকের বাড়িতে, মালদহে অভিযান চালিয়ে উদ্ধার এসটিএফের

লাখ লাখ টাকা পাওয়া গেল পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে। শনিবার এই ঘটনা ঘটেছে মালদহের কালিয়াচক থানার গঙ্গানারায়ণপুর এলাকায়। স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর ওই অভিযানে উদ্ধার হয় টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৮:৫১
Share:

উদ্ধার হওয়া সেই টাকা। — নিজস্ব চিত্র।

লাখ লাখ টাকা পাওয়া গেল পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে। শনিবার এই ঘটনা ঘটেছে মালদহের কালিয়াচক থানার গঙ্গানারায়ণপুর এলাকায়। স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর অভিযানটিতে উদ্ধার হয়েছে ওই বিপুল পরিমাণ টাকা। ওই পরিযায়ী শ্রমিকের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে বর্তমানে জেলবন্দি ওই শ্রমিক। মনে করা হচ্ছে, ওই টাকার সঙ্গে মাদক কারবারের সরাসরি যোগ রয়েছে।

Advertisement

শনিবার রয়্যাল শেখ নামে এক পরিযায়ী শ্রমিকের বাড়িতে হানা দেন এসটিএফের আধিকারিকরা। সেখানে সন্ধান পাওয়া যায় ‘গুপ্তধন’-এর। রয়্যালের বাড়ি থেকে উদ্ধার হয়েছে মোট ৩৭ লক্ষ টাকা। এসটিএফ ওই টাকা বাজেয়াপ্ত করেছে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে রয়্যালের স্ত্রী ফতিমা বিবিকেও। এই বিপুল পরিমাণ অর্থের সঙ্গে মাদক কারবারের সরাসরি যোগ আছে বলে মনে করছেন এসটিএফ আধিকারিকরা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ফতিমার স্বামী রয়্যালকে মাদক মামলায় গ্রেফতার করা হয় কালিয়াচক থানার মোজামপুর থেকে। তার কাছে পাওয়া যায় হেরোইনও। রয়্যাল এখন রয়েছে সংশোধনাগারে। তাকে জিজ্ঞাসাবাদ করেই সন্ধান পাওয়া যায় ওই টাকার। শুরু হয়েছে ওই ঘটনার তদন্তও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন