Murder

স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ যুবকের, শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় চাঞ্চল্য

নিহতের নাম কবিতা সোরেন। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, কিছু দিন ধরেই কবিতার সঙ্গে তাঁর স্বামী রঞ্জিত সোরেনের সঙ্গে বিবাদ চলছিল। সেই কারণেই খুন বলে অনুমান করা হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১২:৫০
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর। সেই সন্দেহে স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করলেন যুবক। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের ফাঁসিদেওয়া ব্লকের কোকরাজোত গ্রামে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম কবিতা সোরেন। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, কিছু দিন ধরেই কবিতার সঙ্গে তাঁর স্বামী রঞ্জিতের বিবাদ চলছিল। শুক্রবার সন্ধ্যায় কবিতাকে নিয়ে ফাঁসিদেওয়ার একটি মেলায় গিয়েছিলেন রঞ্জিত। রাতে রঞ্জিতের ঘর থেকে কবিতার চিৎকার শুনতে পান তাঁর বোন লক্ষ্মী। ঘরে ঢুকে তিনি দেখতে পান, কবিতা রক্তাক্ত অবস্থায় মেঝেয় পড়ে রয়েছেন। আরও দেখতে পান, রঞ্জিত হাতে রক্তমাখা ধারালো অস্ত্র নিয়ে দাঁড়িয়ে। এর পর রঞ্জিত বাড়ি থেকে পালিয়ে গিয়ে আত্মসমর্পণ করেন ফাঁসিদেওয়া থানায়।

রঞ্জিতের পরিবার সূত্রে জানা গিয়েছে, কবিতার বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তিনি। এ নিয়ে দু’জনের মধ্যে বচসাও লেগে থাকত। ফাঁসিদেওয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। রঞ্জিতের বোন লক্ষ্মী বলেন, ‘‘মাঝেমাঝেই ওদের দু’জনের মধ্যে বচসা বাধত। আবার মিলও হয়ে যেত দু’জনের। কিন্তু গতকাল এমন কী হল তা বুঝতে পারছি না। চিৎকার শুনে দাদার ঘরে গিয়ে বৌদিকে মেঝেয় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। তখন দাদার হাতে অস্ত্র। কেন এই ঘটনা ঘটল, তা বুঝে উঠতে পারছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন