কলেজেই গণধর্ষণের হুমকি, ছিঃ

আমরা ডিনের কাছে ৩, ৪, ৫ ও ৬ সেমেস্টারের ব্যাপারে স্টেট কাউন্সিলে একটি চিঠি পাঠাতে অনুরোধ করি। কিন্তু তিনি রাজি হননি। পরে তিনি জানান, ওই চিঠির জন্য বি ব্লক খুলে দিতে হবে।

Advertisement

অভিযোগকারী ছাত্রী

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ০৫:৫৯
Share:

শুক্রবার সার্টিফিকেট সংক্রান্ত আলোচনার জন্য ১২টা নাগাদ অ্যাকাডেমিক ডিন নীলকান্ত বর্মনের সঙ্গে আমরা কয়েকজন ছাত্রছাত্রী আলাদা করে দেখা করতে চাই। তিনি প্রথমে একা রাজি হননি। অন্যান্য শিক্ষকদের ডাকার কথা বলেন। কিন্তু আপত্তি জানালে তিনি রাজি হন।

Advertisement

আমরা ডিনের কাছে ৩, ৪, ৫ ও ৬ সেমেস্টারের ব্যাপারে স্টেট কাউন্সিলে একটি চিঠি পাঠাতে অনুরোধ করি। কিন্তু তিনি রাজি হননি। পরে তিনি জানান, ওই চিঠির জন্য বি ব্লক খুলে দিতে হবে। যেহেতু গত ২ তারিখ থেকে আমরা বি ব্লক আটকে অবস্থান করছি, সেই কারণে সেই ব্লক খোলা যাবে না বলতেই তিনি উত্তেজিত হয়ে ঘর থেকে বের হতে যান। সেই সময় দরজার কাছে এক পড়ুয়া চেয়ারে বসেছিল। তাকে তিনি টেনে ধাক্কা দিয়ে ফেলে দেন। এর পর আমি গেলে আমার পোশাক ছিঁড়ে দেওয়া হয়। হেনস্থা করা হয়। গলার চেন ছিনিয়ে নেওয়া হয়।

পরে তিনি বের হলে অন্যান্য শিক্ষক, কর্মী ও নিরাপত্তারক্ষীরা মিলে আমাদের ছাত্রদের মারধর করে। আমাদের ছাত্রীদের ঘরে ঢুকিয়ে গণধর্ষণ করারও হুমকি দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement