kaliachak

কালিয়াচক হত্যাকাণ্ড: আসিফের বাবা, মা, ঠাকুমা, বোনের কঙ্কাল মিলল জলের ট্যাঙ্কে

মাসখানেক আগে খুন হওয়ায় পচে গলে গিয়েছিল দেহগুলি। অভিযুক্ত আসিফ এবং তাঁর দাদা আরিফের উপস্থিতিতেই দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াচক শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৪:০৭
Share:

অভিযুক্তকে সঙ্গে নিয়ে দেহ উদ্ধার করতে এসেছে পুলিশ। নিজস্ব চিত্র।

কালিয়াচক খুন-কাণ্ডে চার মৃতের দেহ উদ্ধার করল পুলিশ। মাসখানেক আগে খুন হওয়ায় পচে গলে গিয়েছিল ওই দেহ। তাই দেহগুলির কঙ্কাল উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কালিয়াচকের পুরনো ১৬ মাইল এলাকার ওই বাড়ির মধ্যে রয়েছে আন্ডারগ্রাউন্ড জলের ট্যাঙ্ক। সেখান থেকেই কঙ্কালগুলি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

বাবা, মা, বোন এবং ঠাকুমাকে খুনে অভিযুক্ত মহম্মদ আসিফ এবং তাঁর দাদা মহম্মদ আরিফকে শনিবার সকালে আটক করে পুলিশ। এর পর চলে জিজ্ঞাসাবাদ। তার পর থানা থেকে তাঁদের নিয়ে আসা হয় বাড়িতে। এর পরই ওই দেহগুলি উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, ২৮ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন আসিফের মা ইরা বিবি, বাবা জাওয়াদ আলি, বোন আরিফা খাতুন এবং ঠাকুমা আলেকজান খাতুন। পুলিশে করা অভিযোগে আসিফের দাদা আরিফ জানিয়েছেন, ২৮ ফেব্রুয়ারি রাতে পরিবারের চার জনকে খুন করেন আসিফ। তাঁকেও খুন করার চেষ্টা করেছিল বলে পুলিশকে জানিয়েছেন আরিফ। কিন্তু তাঁর দাবি ভাইয়ের নাগাল এড়িয়ে কোনওমতে প্রাণে বাঁচেন তিনি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন