Minor Girl

প্রেমিকের বাড়িতে পড়ে গিয়ে মৃত্যু নাবালিকার, ধূপগুড়ির ঘটনায় চাঞ্চল্য

দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তা দুই বাড়িরই গোচরে ছিল। উৎসব, অনুষ্ঠানের সময় তিতলি সঞ্জয়দের বাড়িতে গিয়ে থাকত। সেখানেই সোমবার সন্ধ্যায় মৃত্যু হয় নাবালিকার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৭:৪৭
Share:

ধূপগুড়িতে নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। — প্রতীকী ছবি।

প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার নাবালিকার মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়ির ধূপগুড়ির কুর্শামারি এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ময়নাগুড়ি ব্লকের জল্পেশের বাসিন্দা গোপাল সরকার। তাঁর মেয়ে তিতলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ধূপগুড়ি ব্লকের গধেয়ারকুটি গ্ৰাম পঞ্চায়েতের কুর্শামারির নিরঞ্জন সরকারের ছেলে সঞ্জয়। বয়স না হওয়ায় এখনও তাঁদের বিয়ে হয়নি। কিন্তু বিভিন্ন উৎসব, অনুষ্ঠানে সঞ্জয়ের বাড়িতেই থাকতে দেখা যেত ১৭ বছরের তিতলিকে।

তেমনই দিন পাঁচেক আগে সঞ্জয়ের বাড়িতে যায় তিতলি। সোমবার সন্ধ্যায় বাড়ির মধ্যেই বাথরুমে যেতে গিয়ে আচমকা পড়ে যায় তিতলি। তাঁকে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান সঞ্জয়ের পরিবারের লোকেরা। চিকিৎসকেরা তিতলিকে মৃত বলে ঘোষণা করেন। তিতলির মা বলেন, ‘‘মেয়ের বিয়ে হয়নি। সে কুর্শামারিতে আত্মীয়ের বাড়িতে গিয়েছিল। বাথরুমে গিয়ে পড়ে যায়।’’

Advertisement

খবর পেয়ে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে যায় পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন