বিজেপির কালিয়াগঞ্জ বন্‌ধে মিশ্র প্রতিক্রিয়া

বন্‌ধ সমর্থকরা মঙ্গলবার সকালে বাজার-দোকান বন্ধ করে দেন। কালিয়াগঞ্জ পুলিশের সঙ্গে বন্‌ধ সমর্থকদের বেশ কিছু যায়গায় ধস্তাধস্তির ছবিও ধরা পড়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াগঞ্জ শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ১৪:৪৫
Share:

বন্‌ধ সমর্থককে গ্রেফতার পুলিশের। নিজস্ব চিত্র।

বিজেপির ডাকা ১২ ঘন্টা কালিয়াগঞ্জ বন্‌ধে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সকাল থেকেই৷ বন্‌ধ সমর্থকরা মঙ্গলবার সকালে বাজার-দোকান বন্ধ করে দেন। কালিয়াগঞ্জ পুলিশের সঙ্গে বন্‌ধ সমর্থকদের বেশ কিছু যায়গায় ধস্তাধস্তির ছবিও ধরা পড়েছে। বেশ কিছু বন্‌ধ সমর্থককে গ্রেফতারও করেছে পুলিশ। বিজেপির এই বন্‌ধে সরকারি এবং বেসরকারি পরিবহণে উল্লেখযোগ্য প্রভাব পড়েনি। তবে কালিয়াগঞ্জ শহরের বেশির ভাগ ব্যবসায়ী তাঁদের প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন।

Advertisement

বন্‌ধ সমর্থকদের গ্রেফতারের প্রতিবাদে বিজেপি সমর্থকরা কালিয়াগঞ্জ থানার সামনে বিক্ষোভ দেখান। রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জসপ্রীত সিংহ জানিয়েছেন, বেলা ১২টা পর্যন্ত প্রায় ২২ জন বন্‌ধ সমর্থককে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তিনি জানান, কালিয়াগঞ্জ শহরের জনজীবন স্বভাবিক রয়েছে।

চলতি মাসের ৪ তারিখ কালিয়াগঞ্জের নসিরহাট এলাকার এক গৃহবধুর রহস্য মৃত্যুর ঘটনায় আন্দোলনে নামে বিজেপি। বিজেপি এবং মৃতের পরিবারের দাবি, ওই গৃহবধূকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। এই দাবিতেই মঙ্গলবার কালিয়াগঞ্জ বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন