Dhupguri

Crime: গলায় ফাঁস, মাটিতে হাঁটু গেড়ে বসে যুবক! ধূপগুড়িতে রহস্যমৃত্যু

ঘটনাটি আত্মহত্যা না কি খুন তা নিয়ে ধন্দে পুলিশও। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম মদন সরকার। তিনি ফালাকাটা ব্লকের নটাহাড়া এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ০৯:৫৩
Share:

মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। নিজস্ব চিত্র

গলায় ফাঁস লাগানো। হাঁটু গেড়ে বসে থাকা অবস্থায় গাছের সঙ্গে বাঁধা। শনিবার সকালে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল ধূপগুড়িতে। ঘটনাটি আত্মহত্যা না কি খুন তা নিয়ে ধন্দে পুলিশও। এলাকাবাসীদের অভিযোগ, খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই ব্যক্তিকে।

Advertisement

ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত বারহালিয়া গ্রাম। শনিবার সকালে সেখানেই ওই মৃতদেহ উদ্ধার হয়েছে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম মদন সরকার। তিনি ফালাকাটা ব্লকের নটাহাড়া এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে, বারহালিয়া এলাকার একটি ফাঁকা জমির মাঝে মদনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান এক মহিলা। যুবকের পা দুটো মাটির সঙ্গে লেগে রয়েছে মাটিতে হাঁটু গাড়া অবস্থায়। মুহূর্তের মধ্যে এই খবর ছড়িয়ে পড়ে। খবর পৌঁছে যায় ডুডুয়া নদী পার করে পাশ্ববর্তী নটাহাড়া এলাকার মৃতের বাড়িতে।

Advertisement

মৃতের ভাই ভানু সরকার বলেন, ‘‘কেউ মেরে ফেলে রাখতেও পারে। আত্মহত্যাও করতে পারে। তবে পারিবারিক কোনও ঝামেলা ছিল না। শুক্রবার রাত ১০টার পর হঠাৎ বাড়ি থেকে বেরোয়। তার পর অনেক খোঁজাখুঁজি করেও ওকে খুঁজে পাওয়া যায়নি।’’

কিন্তু নদী পেরিয়ে এ পাড়ে এসে একটি গাছে কী ভাবে ফাঁসি লাগালেন তা নিয়ে ঘনাচ্ছে রহস্য। মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন