Skull

Darjeeling: পড়ে থাকা বস্তার মুখ খুলতেই চক্ষুস্থির! নকশালবাড়ির ভরা বাজারে মিলল মানুষের খুলি-হাড়গোড়

পাওয়া গেল মানুষের মাথার খুলি থেকে হাড়গোড়। এই উদ্ধারকাণ্ড ঘিরে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত নকশালবাড়ি বাজারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নকশালবাড়ি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৭:৪৯
Share:

হাড়গোড় উদ্ধারে চাঞ্চল্য। নিজস্ব চিত্র।

বাজারের মধ্যে উদ্ধার হল বস্তাবন্দি কঙ্কাল। পাওয়া গেল মানুষের মাথার খুলি থেকে হাড়গোড়। শনিবার এই উদ্ধারকাণ্ড ঘিরে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত নকশালবাড়ি বাজারে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নকশালবাড়ি থানার পুলিশ। চলছে তদন্ত।

Advertisement

শনিবার সকালে নকশালবাড়ি বাজারের কাছে রাস্তার পাশে একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। কৌতূহলবশত কয়েক জন ওই বস্তার মুখ খোলামাত্র চমকে ওঠেন। শুরু হয় হুড়োহুড়ি। পরে বস্তাবন্দি হাড়গোড় উদ্ধার করে পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের ফরেন্সিক বিভাগে। হাড়গুলির বিভিন্ন অংশে কিছু লেখা রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মেডিক্যাল কলেজের কোনও পড়ুয়াই হয়তো সেগুলো ফেলে গিয়েছেন।

এ নিয়ে নকশালবাড়ি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ধর্মেন্দ্র পাঠক বলেন, ‘‘বাজারের মধ্যে এমন কঙ্কালভর্তি বস্তা উদ্ধারে স্বাভাবিক ভাবেই আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। তবে ভয়ের কোনও কারণ নেই।’’ পুলিশও প্রাথমিক ভাবে মনে করছে, ওই হাড় ও খুলি মেডিক্যাল কলেজের কোনও পড়ুয়া ফেলে গিয়েছেন। তবে ফরেন্সিক বিশেষজ্ঞরা এটা পরিষ্কার করবেন।

Advertisement
আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন