বাবাকে পিটিয়ে হত্যা হাতিডুবিতে

ছেলে-মেয়েদের মধ্যে রামলালই বড়ো। পরিবার সূত্রে জানা গিয়েছে, জিতুবাবুর চারটি মহিষ ছিল। তারমধ্যে দু’টি মহিষ বিক্রি করেন দেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৭ ০২:৩০
Share:

ক্ষোভ: খুনের তদন্তে এলাকায় পুলিশ। —নিজস্ব চিত্র।

মহিষ বিক্রির টাকা নিয়ে বিবাদের জেরে বাবাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহের ভাবুক গ্রামপঞ্চায়েতের হাতিডুবি গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম জিতু কোলে (৬০)। তিনি নিজের জমিতে চাষবাস করতেন। ওই রাতেই অভিযুক্ত রামলাল কোলেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে মালদহ জেলা আদালতে পেশ করা হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদহের ভাবুক গ্রামপঞ্চায়েতের হাতিডুবি গ্রামের বাসিন্দা জিতু কোলে। এক দশক আগেই তাঁর অসুস্থ হয়ে মারা যান তাঁর স্ত্রী। জিতুবাবুর তিন ছেলে এবং দুই মেয়ে রয়েছে।

ছেলে-মেয়েদের মধ্যে রামলালই বড়ো। পরিবার সূত্রে জানা গিয়েছে, জিতুবাবুর চারটি মহিষ ছিল। তারমধ্যে দু’টি মহিষ বিক্রি করেন দেন তিনি। বুধবার তিনি জমিতে কাজ করছিলেন। সেই সময় রামলাল তাঁর বাবার সঙ্গে মহিষ বিক্রির টাকার ভাগ নিয়ে বচসা শুরু করে। অভিযোগ, রামলাল তাঁর বাবা জিতুবাবুকে বাঁশ দিয়ে বেধরক মারধর করে।

Advertisement

ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গ্রামজুড়ে। স্থানীয় বাসিন্দারা গিয়ে অভিযুক্ত রামলালকে আটক করে। পরে মালদহ থানার পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে।

মৃতের আর এক ছেলে রাজু কোলে বলেন, “বাবা কাউকে না জানিয়ে দু’টি মহিষ বিক্রি করে দেন। এই নিয়ে দাদার সঙ্গে বচসা লেগে থাকত। তবে বাবাকে খুন করে দেবে তা ভাবতে পারেনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন