South Dinajpur

শুভেন্দু অনুগামী ৩ নেতাকে সংবর্ধনা দক্ষিণ দিনাজপুর বিজেপি-র

শনিবার সকালে বিজেপি-র জেলা কার্যালয়ে হয় সংবর্ধনা সভা। সেখানে হাজির ছিলেন বিজেপি-র জেলা সভাপতি বিনয় বর্মন-সহ অন্যান্য নেতারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৮:৪৪
Share:

বালুরঘাটে বিজেপি-র সংবর্ধনা সভা— নিজস্ব চিত্র।

পদ্ম শিবিরে যোগ দেওয়া প্রাক্তন তৃণমূল নেতা দেবাশিস মজুমদার এব‌ং প্রাক্তন বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়কে সংবর্ধনা দিল দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। শনিবার সকালে বিজেপি-র জেলা কার্যালয়ে হয় সংবর্ধনা সভা। সেখানে হাজির ছিলেন বিজেপি-র জেলা সভাপতি বিনয় বর্মন-সহ অন্যান্য নেতারা।

Advertisement

দেবাশিস জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি দায়িত্বে ছিলেন কিন্তু দল বিরোধী কাজের অভিযোগ তুলে মাস কয়েক আগে তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়। এর পরেই নিজেকে শুভেন্দু অধিকারীর অনুগামী বলে দাবি করে প্রচার শুরু করেছিলেন তিনি। গত ১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহ এবং শুভেন্দুর উপস্থিতিতে দেবাশিস বিজেপি-তে যোগ দিয়েছিলেন।

দেবাশিসের সঙ্গেই বিজেপি-তে যোগ দেওয়া সত্যেন্দ্রনাথ ২০১১ সালের বিধানসভা ভোটে গঙ্গারামপুর কেন্দ্রে জিতেছিলেন। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে হারার পর তাঁকে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয় । তিনি তৃণমূলের জেলা এসসি-এসটি সেলের চেয়ারম্যান ছিলেন। সত্যেন্দ্রনাথ শনিবার বলেন, ‘‘তৃণমূলে গুরুত্ব না পাওয়ার কারণেই দল ছেড়েছি।’’

Advertisement

জেলা বিজেপি-র বিনয় বলেন, ‘‘সত্যেনদা, দেবাশিসের সঙ্গে গত ১৯ ডিসেম্বর বিজেপি-তে যোগ দেওয়া অনিতা বিশ্বাসকে (জেলা তৃণমূলের প্রাক্তন সম্পাদক) জেলা নেতৃত্বের তরফে আনুষ্ঠানিক ভাবে স্বাগত জানাতেই এই অনুষ্ঠান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন