bomb

TMC leader: আচমকা বোমা বিস্ফোরণ স্থানীয় তৃণমূল নেতার পরিত্যক্ত বাড়িতে, উত্তেজনা কালিয়াচকে

বিস্ফোরণের ঘটনা ঘটেছে তৃণমূল রফিকুল শেখের বাড়িতে। দীর্ঘ দিন ওই বাড়িতে কেউ থাকতেন না বলেই খবর মিলেছে স্থানীয় সূত্রে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াচক শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৮:৪৪
Share:

আচমকা স্থানীয় তৃণমূল নেতার পরিত্যক্ত বাড়িতে বিকট বিস্ফোরণের আওয়াজে কেঁপে উঠল গোটা এলাকা।

সময় তখন সকাল ৯টা ৪৫মিনিট। আচমকা স্থানীয় তৃণমূল নেতার পরিত্যক্ত বাড়িতে বিকট বিস্ফোরণের আওয়াজে কেঁপে উঠল গোটা এলাকা। ভেঙেছে বাড়ির ছাদ। ঘটনাটি ঘটেছে মালদহের কালিয়াচক থানার আলিপুর ১নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পটুয়াতলি চাঁদপুর গ্রামে।
বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে তৃণমূল নেতা রফিকুল শেখের বাড়িতে। দীর্ঘ দিন ওই বাড়িতে কেউ থাকতেন না বলেই খবর মিলেছে স্থানীয় সূত্রে। রবিবার সকালে আচমকাই বাড়িটি কেঁপে ওঠায় উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। বোমা বিস্ফোরণ বলেই প্রাথমিক ভাবে পুলিশের অনুমান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয়ে স্থানীয় থানা ও বম্ব স্কোয়াডকে। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। ওই পরিত্যক্ত বা়ড়ি থেকে উদ্ধার করা হয় বেশ কয়েকটি তাজা বোমা। জোর তৎপরতায় তা নিষ্ক্রিয়ও করেন বম্ব স্কোয়াডের কর্মীরা।

Advertisement

ওই বাড়িতে কী কারণে বোমা মজুত করা হয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। তৃণমূল নেতাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন