চাকরির নামে প্রতারণা, গ্রেফতার তিন

সেনা বাহিনীতে চাকরি দেওয়ার নাম করে বেকার যুবকদের কাছ থেকে টাকা তোলার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করল ইটাহার থানার পুলিশ। রবিবার গভীর রাতে শিলিগুড়ির মাটিগাড়া ও বাগডোগরা থানার পুলিশের সহযোগিতায় তাদেরকে বাড়ি থেকেই গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ০২:২৪
Share:

সেনা বাহিনীতে চাকরি দেওয়ার নাম করে বেকার যুবকদের কাছ থেকে টাকা তোলার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করল ইটাহার থানার পুলিশ। রবিবার গভীর রাতে শিলিগুড়ির মাটিগাড়া ও বাগডোগরা থানার পুলিশের সহযোগিতায় তাদেরকে বাড়ি থেকেই গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম কিরণ ছেত্রী, আব্দুল খালেক ও মতিউর রহমান। কিরণ ও আব্দুলের বাড়ি মাটিগাড়া থানার সুশ্রুতনগর এলাকায়। মতিউরের বাড়ি বাগডোগরা থানার চৌপুকুরিয়া এলাকায়। ধৃতদের সোমবার রায়গঞ্জের মুখ্য বিচারবিভাগীয় আদালতে তোলা হলে বিচারক সব্যসাচী চট্টরাজ পুলিশের আবেদন অনুযায়ী আব্দুল ও মতিউরকে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। কিরণকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। জেলা পুলিশ সুপার সৈয়দ ওয়াকার রেজা বলেন, ‘‘ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই প্রতারণার চক্রের সঙ্গে আরও জড়িত রয়েছে তা জানার চেষ্টা চলছে।’’ গত ছয়মাস ধরে ধৃতরা স্থানীয় এক এজেন্টের মাধ্যমে ইটাহার থানার বিভিন্ন এলাকার বেকার যুবকদের একাংশের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তুলেছে বলে অভিযোগ। টাকা নেওয়ার আগে ধৃতরা ইটাহারে গিয়ে বেকার যুবকদের কাছে নিজেদের সেনাবাহিনীর কমাড্যান্ট ও করণীক বলে দাবি করত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন