Death

Death: সেপটিক ট্যাঙ্কে নেমে কোচবিহারে মৃত্যু দুই শ্রমিকের, উদ্ধার করতে গিয়ে অসুস্থ এক

সোমবার পেস্টারঝাড় এলাকার বাসিন্দা কালিদাস দেবনাথের বাড়িতে নবনির্মিত সেপটিক ট্যাঙ্কের পাটা সরানোর কাজ করছিলেন শ্রমিকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ৩০ মে ২০২২ ১৮:০৮
Share:

সেপটিক ট্যাঙ্কে নেমে মৃত্যু। প্রতীকী চিত্র

সেপটিক ট্যাঙ্কে নেমে বিষাক্ত গ্যাসে মৃত্যু হল দুই শ্রমিকের। এই ঘটনা কোচবিহার দুই নম্বর ব্লকের পেস্টারঝাড় এলাকার। পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।সোমবার পেস্টারঝাড় এলাকার বাসিন্দা কালিদাস দেবনাথের বাড়িতে নবনির্মিত সেপটিক ট্যাঙ্কের পাটা সরানোর কাজ করছিলেন শ্রমিকরা। সে জন্য প্রথমে ট্যাঙ্কের ভিতরে নামেন বিজয় সরকার নামে এক শ্রমিক। তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে উদ্ধার করতে নামেন প্রণব সরকার নামে আরও এক শ্রমিক। দু’জনেই অসুস্থ হয়ে পড়েন। ছটফট করতে থাকেন তাঁরা। খবর দেওয়া হয় দমকলে। দমকল কর্মীরা এসে তাঁদের উদ্ধার করে কোচবিহার মেডিক্যাল কলেজে নিয়ে যান। চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

স্থানীয় পঞ্চায়েত সদস্য শ্যামল কারজি বলেন, ‘‘১০-১৫ দিন আগে কালিদাস দেবনাথের বাড়িতে সেপটিক ট্যাঙ্কের ছাদ ঢালাই করা হয়। আজ শ্রমিকরা ওই সেপটিক ট্যাঙ্কে নেমেছিলেন। সেখানে দু’জনের মৃত্যু হয়েছে। আরও এক জন অসুস্থ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন