নর্দমায় মহিলার দেহ কোচবিহারে, সন্দেহ ধর্ষণ

নর্দমা থেকে এক মহিলার দেহ উদ্ধার হল কোচবিহারে। বুধবার সকালে শহরের বিবেকানন্দ স্ট্রিট এলাকার ঘটনা। পুলিশ জানায়, মৃতা ওই এলাকারই বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১০ মার্চ ২০১৬ ০২:১০
Share:

চলছে দেহ উদ্ধার।—নিজস্ব চিত্র।

নর্দমা থেকে এক মহিলার দেহ উদ্ধার হল কোচবিহারে। বুধবার সকালে শহরের বিবেকানন্দ স্ট্রিট এলাকার ঘটনা। পুলিশ জানায়, মৃতা ওই এলাকারই বাসিন্দা। তাঁর মুখে ও কপালে আঘাতের চিহ্ন ছিল। মৃতার পরিবারের লোকের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। পুলিশের কাছেও বিষয়টি জানিয়েছেন তাঁরা। পুলিশ জানায়, খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। তবে খুনের আগে মহিলাকে ধর্ষণ করা হয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছেন তদন্তকারী অফিসাররা। কোচবিহারের পুলিশ সুপার সুনীল যাদব বলেন, “মহিলার পরিচয় জানা গিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট শুক্রবারের মধ্যে পেয়ে যাব। তার পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।”

Advertisement

পুলিশ সূত্রেই জানা গিয়েছে, দাদার বাড়িতে থাকতেন ওই মহিলা। কিছু দিন থেকে মানসিক অসুস্থতায় ভুগছিলেন বলে তাঁর চিকিৎসাও চলছিল। তার পরেও অবশ্য মাঝেমধ্যেই তিনি একা বাড়ি থেকে বেরিয়ে যেতেন। মঙ্গলবার সন্ধে নাগাদ এক বার পরিবারের লোকেরা তাঁকে কোচবিহার স্টেশন লাগোয়া এলাকা থেকে খুঁজে বাড়িতে নিয়ে আসেন। রাতে খাওয়া সেরে তিনি নিজের ঘরে ঘুমোতেও যান। সকালে ঘর খোলা থাকলেও তাঁর খোঁজ না মেলায় পরিবারের লোকেদের সন্দেহ হয়। কিছু ক্ষণ পরেই অবশ্য বাড়ির অদূরে নর্দমায় এক মহিলার দেহ পড়ে থাকার খবর পেয়ে তাঁরা সেখানে যান। কোচবিহারের এক ডিএসপি, কোতোয়ালি থানার আইসি-সহ পুলিশের একটি দলও সেখানে যায়। সেখানেই দেহ সনাক্ত করা হয়। তবে মৃতদেহ দেখে বাসিন্দাদের একাংশের সন্দেহ, রাতে দুষ্কৃতীরা খুনের আগে তাঁকে ধর্ষণ করে থাকতে পারেন।

এলাকার কয়েক জন বাসিন্দা জানান, রাত নামলেই এলাকায় মদ্যপদের দৌরাত্ম্য বেড়ে যায়। ফলে অনেকেই কাজ না থাকলে বাড়ির বাইরে বেরোতে চান না। মহিলাকে একা পেয়ে দুষ্কৃতীরা সেই সুযোগই নিয়েছে এমন সম্ভাবনা যথেষ্ট। মৃতার দাদা বলেন, “বোনের দেহে আঘাতের চিহ্ন ছিল। ওকে খুন করা হয়েছে বলে মনে হয়।” মৃতার এক আত্মীয় বলেন, ‘‘জড়িতদের চিহ্নিত করা দরকার। পুলিশ টহল বাড়ানো দরকার।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন