বাস-বাইকের ধাক্কায় মৃত দু’জন

বেসরকারি বাস ও মোটর বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয়েছে দুই যুবকের। রবিবার বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের গাজলের জামতলা এলাকায়। ঘটনার জেরে দুই ঘন্টা ধরে অবরুদ্ধ হয়ে থাকে মালদহ-হিলি রাজ্য সড়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৬ ০১:৫১
Share:

বেসরকারি বাস ও মোটর বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয়েছে দুই যুবকের। রবিবার বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের গাজলের জামতলা এলাকায়। ঘটনার জেরে দুই ঘন্টা ধরে অবরুদ্ধ হয়ে থাকে মালদহ-হিলি রাজ্য সড়ক। পরে পুলিশ গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। পুলিশের হ্স্তক্ষেপে অবরোধ তুলে নেয় গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, জামতলা এলাকায় বাঁক থাকায় প্রায় দুর্ঘটনা ঘটে। তা সত্ত্বেও যানবাহনের গতি নিয়ন্ত্রণে নজরদারি নেই পুলিশের। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন উৎপল টুডু (২৪) ও অনল সরকার (২১)। তাঁদের বাড়ি গাজলের রাঙাভিটা গ্রামে। উৎপল পেশায় গাড়ি চালক এবং অনল পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। মালদহের অতিরিক্ত পুলিশ সুপার অভিষেক মোদী বলেন, গ্রামবাসীদের অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

এ দিন সকালে উৎপল তাঁর কাকা বিশ্বনাথ টুডুর মোটর বাইক নিয়ে অনলের সঙ্গে ঘুরতে গিয়েছিল গাজলের দেওতলা এলাকায়। ফেরার পথে জামতলার কাছে হিলি গামী একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন