rape

Rape: চকোলেটের লোভ দেখিয়ে হাওড়ায় শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে, উত্তেজনা এলাকায়

ঘটনার পর থেকেই অভিযুক্ত সালাম ও তাঁর পরিবার পলাতক। তাঁদের খোঁজ করছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডোমজুড় শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৮:০৪
Share:

আগুন ধরিয়ে দেওয়া হয়েছে আসবাবপত্রে। -নিজস্ব ছবি।

চকোলেটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল ৭০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড় থানার বাঁকড়া মুন্সিডাঙায়। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।
পুলিশ জানিয়েছে, বৃদ্ধের নাম শেখ সালাম। এলাকায় তিনি সালাম বাবা নামে পরিচিত। দীর্ঘ দিন ধরে ওই এলাকায় মাদুলি ও কবচ বিক্রি করেন তিনি। মঙ্গলবার পাশের বাড়ির সাত বছরের শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের দোকানে ডাকেন তিনি। তার পর দোকানের মধ্যেই তিনি ওই শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ। বাড়ি ফিরে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা তাকে ডোমজুড় হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক শিশুটির বাবা-মাকে সব কিছু খুলে বলেন।
এর পরেই বাঁকড়া পুলিশ আউটপোস্টে লিখিত অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা। খবর এলাকায় চাউর হতেই দুপুরে উত্তেজিত জনতা সালামের দোকান ও বাড়িতে ভাঙচুর চালায়। ঘরের আসবাব রাস্তায় বার করে এনে আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই অভিযুক্ত সালাম ও তাঁর পরিবার পলাতক। তাঁদের খোঁজ করছে পুলিশ। এলাকাবাসী অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন। তাঁদের অভিযোগ, এর আগেও সালাম নানা ধরনের খারাপ কাজ করেছেন। অন্য দিকে হাসপাতালে চিকিৎসা চলছে শিশুটির। তার অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন