এ মাসেই ঋতব্রতের সঙ্গে বিয়ে, জানালেন প্রেমিকা

ঋতব্রতের গতিবিধি জানতে এ দিন দূর্বাকে ভবানী ভবনে ডাকা হয়। জুতো প্রস্তুতকারক একটি সংস্থার কর্মী দূর্বা বিকেল ৪টে থেকে সাড়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভবানী ভবনে ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৭ ০৪:৩৫
Share:

ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

সিপিএম তাঁকে বহিষ্কার করেছে। সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়কে খুঁজছে সিআইডি-ও। এ-হেন ঋতব্রতের সঙ্গে তাঁর প্রেমিকা দূর্বা সেনের চলতি মাসের মাঝামাঝি বিয়ে হওয়ার কথা। বুধবার ভবানী ভবনে জিজ্ঞাসাবাদের মুখে ওই তরুণী এ কথা জানান বলে গোয়েন্দাদের দাবি। ঋতব্রতের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন নম্রতা দত্ত নামে বালুরঘাটের এক তরুণী। সিআইডি সেই মামলাতেই খুঁজছে ঋতব্রতকে।

Advertisement

আরও পড়ুন: ডেঙ্গির ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে মামলা

ঋতব্রতের গতিবিধি জানতে এ দিন দূর্বাকে ভবানী ভবনে ডাকা হয়। জুতো প্রস্তুতকারক একটি সংস্থার কর্মী দূর্বা বিকেল ৪টে থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভবানী ভবনে ছিলেন। আজ, বৃহস্পতিবার সকালে তাঁর ফের সেখানে যাওয়ার কথা। বিকেলে এই মামলায় অর্চনা মজুমদার নামে এক চিকিৎসককে নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ করতে যাওয়ার কথা গোয়েন্দাদের। ওই মহিলা কেন্দ্রের অধীনে কর্মরত, তিনি তৃণমূলত্যাগী মুকুল রায়ের ঘনিষ্ঠ। ঋতব্রতের বিরুদ্ধে মামলা তুলতে তিনি নম্রতাকে চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন