Mamata Banerjee

মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠুন: পার্থ

আদালত থেকে বেরোনোর পথে পার্থ বলেন, ‘‘মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠুন।’’ তবে পঞ্চায়েত নির্বাচন নিয়ে প্রশ্নে কোনও মন্তব্য করেননি তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ০৫:৫২
Share:

আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরোগ্য কামনা করলেন পার্থ চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: পিটিআই এবং ফাইল চিত্র।

কপ্টার কাণ্ডে আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরোগ্য কামনা করলেন নিয়োগ দুর্নীতির মামলায় জেল হেফাজতে থাকা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার নিয়োগ দুর্নীতির মামলায় আলিপুরের সিবিআই বিশেষ আদালতে পার্থ-সহ সাত অভিযুক্তকে পেশ করা হয়। আদালত থেকে বেরোনোর পথে পার্থ বলেন, ‘‘মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠুন।’’ তবে পঞ্চায়েত নির্বাচন নিয়ে প্রশ্নে কোনও মন্তব্য করেননি তিনি।

Advertisement

এ দিন পার্থর আইনজীবীদের তরফে জামিনের আবেদন করা হয়নি। শান্তিপ্রসাদ সিংহ, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সুবীরেশ ভট্টাচার্য, অশোক সাহা, চন্দন মণ্ডল, নীলাদ্রি দাস-সহ ছ’জন অভিযুক্তের তরফে জামিনের আবেদন করা হয়। নাইসা-র আধিকারিক নীলাদ্রির আইনজীবী সঞ্জয় দাশগুপ্ত বলেন, “নীলাদ্রির বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও সুনির্দিষ্ট অভিযোগ প্রকাশ্যে আনতে পারেনি সিবিআই। তাঁর বিরুদ্ধে ওএমআর শিট কারচুপির অভিযোগ করা হচ্ছে। কিন্তু বাস্তবে তার কোনও ভিত্তি নেই। নীলাদ্রি গোপন জবানবন্দি দিতে ইচ্ছুক। কিন্তু সিবিআই কোনও আগ্রহ দেখাচ্ছে না।"

সিবিআইয়ের আইনজীবী বলেন, "নীলাদ্রির বিরুদ্ধে ওএমআর শিট কারচুপির সুনির্দিষ্ট তথ্য প্রমাণ রয়েছে। তদন্তের আরও অগ্রগতি হচ্ছে।"

Advertisement

সব পক্ষের বক্তব্য শোনার পর বিচারক ১১ জুলাই পর্যন্ত সাতজনের জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে দিয়েছেন বলে আদালত সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন