Pingla

পিংলায় গৃহবধূকে হাতুড়ি মেরে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পুলিশের কাছে বয়ানে স্থানীয় বাসিন্দাদের দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়াঝাঁটি হত। মঙ্গলবার রাতেও দু’জনের মধ্যে তুমুল ঝগড়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পিংলা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ১৬:৩৪
Share:

প্রতীকী ছবি।

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাঁটি লেগেই থাকত। মঙ্গলবার রাতে ঝগড়ার সময় স্ত্রীর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন স্বামী। অভিযোগ, সেই আঘাতের জেরেই মৃত্যু হয় পশ্চিম মেদিনীপুরে পিংলার এক গৃহবধূর। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

Advertisement

পুলিশ জানিয়েছে, পিংলা থানার বাসিন্দা রাধারাণী পাল (২৮)-কে খুনের অভিযোগ উঠেছে তাঁর স্বামী ভোলা পালের বিরুদ্ধে। ওই ঘটনার খবর পেয়ে ৬ নম্বর ক্ষিরাই অঞ্চলের রামপুরা গ্রামে মৃতার বাড়িতে পৌঁছয় পিংলা থানার পুলিশ। তবে ঘটনার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন ভোলা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।

পুলিশের কাছে বয়ানে স্থানীয় বাসিন্দাদের দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়াঝাঁটি হত। মঙ্গলবার রাতেও দু’জনের মধ্যে তুমুল ঝগড়া হয়। সম্পর্কে মৃতার ভাগ্নে পীযূষকুমার বেরার দাবি, ‘‘পারিবারিক বিবাদ চলছিল। তর্কাতর্কির সময় হাতুড়ি দিয়ে (রাধারাণীর) মাথায় আঘাত করে ভোলা। তাতেই মৃত্যু হয়েছে।’’ ইতিমধ্যেই ওই গৃহবধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের শাস্তির দাবি করেছেন মৃতার ভাগ্নে।

Advertisement

আরও পড়ুন: ‘কেউ মনে রাখেনি’, ছেলের নামে ফলক বসুক মাঝেরহাট সেতুতে, চান মা

আরও পড়ুন: প্রকাশ্যে কবে মুখ খুলবেন শুভেন্দু, অপেক্ষায় পূর্ব মেদিনীপুর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন