Bally PS

শব্দবাজি ফাটাতে নিষেধ করে প্রহৃত বেলুড় থানার ৭ পুলিশকর্মী

ওই কাণ্ডে ইতিমধ্যেই ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর বাজি। তার মধ্যে রয়েছে শব্দবাজিও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ০৬:৪৭
Share:

হাসপাতালে জখম পুলিশকর্মী। নিজস্ব চিত্র

শব্দবাজি ফাটাতে নিষেধ করে এ বার আবাসনের বাসিন্দাদের হাতে মার খেল পুলিশ। বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে বালিতে। ঘটনায় আহত পুলিশকর্মীরা হাসপাতালে চিকিৎসাধীন। হামলা চালানোর অভিযোগে আটক করা হয়েছে ওই আবাসনের কয়েক জন বাসিন্দাকে।

Advertisement

হাইকোর্টের রায় আছে। আছে সরকারি নির্দেশও। কিন্তু সে সবের তোয়াক্কা না করেই গত কাল সন্ধ্যায় বাজি ফাটানো হচ্ছিল বালির একটি অভিজাত আবাসনে। স্থানীয় বাসিন্দাদের থেকে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলুড় থানার পুলিশ। আবাসনের বাসিন্দাদের বাজি পোড়াতে নিষেধ করেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, এর পরই তাঁদের উপর চড়াও হন ওই আবাসনের বাসিন্দারা। জখম হন ৭ পুলিশকর্মী। তাঁদের তড়িঘড়ি স্থানীয় টি এল জয়সওয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

ওই কাণ্ডে ইতিমধ্যেই ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর বাজি। তার মধ্যে রয়েছে শব্দবাজিও। ধৃতদের বিরুদ্ধে মামলা শুরু করার কথাও ভাবছে পুলিশ। তার আগে বাকি অভিযুক্তদের চিহ্নিত করতে সিসিটিভি-র ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: দিনের ব্যস্ত সময়ে প্রায় ১০০% ট্রেন চালাতে সহমত রাজ্য-রেল

আরও পড়ুন: শুভেন্দুর মুখে ফের দলনেত্রী, চরৈবেতি মন্ত্রও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন