বরাবাজারে গাড়ি উল্টে আহত ১১

জঙ্গল থেকে ঝাঁটা তৈরির ঘাস সংগ্রহ করে পিকআপ ভ্যানে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে আহত হলেন ১১ জন মহিলা। তাঁদের সবাইকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৬ ০২:২২
Share:

পুরুলিয়া সদর হাসপাতালে আহত মহিলারা। —নিজস্ব চিত্র

জঙ্গল থেকে ঝাঁটা তৈরির ঘাস সংগ্রহ করে পিকআপ ভ্যানে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে আহত হলেন ১১ জন মহিলা। তাঁদের সবাইকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। দুর্ঘটনাটি ঘটে রবিবার দুপুর সওয়া তিনটে নাগাদ পুরুলিয়া-বরাবাজার রাস্তায়, বরাবাজার থানা এলাকার বামুনডিহা মোড়ের অদূরে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বরাবাজার থানা এলাকার ধডাঙা গ্রামের কিছু মহিলা স্থানীয় জঙ্গলে ঝাঁটা তৈরির ঘাস সংগ্রহের জন্য গিয়েছিলেন। আদিবাসী অধ্যুষিত এই গ্রামের অনেক মহিলাই জঙ্গল থেকে খাড়ান ঘাস সংগ্রহ করে ঝাঁটা তৈরি করে বিক্রি করেন। একটি পিকআপ ভ্যানে ১৭ জন মহিলা বাড়ি ফিরছিলেন। তাঁরা জানিয়েছেন, গাড়িটি বেশ গতিতে চলছিল। নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে উল্টে যায়। স্থানীয় মানুষজনই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি এই গাড়ির যাত্রী সুরজমণি মুর্মু, শ্যামলী মান্ডি, মঙ্গলী মুর্মু, মুক্তি মান্ডিরা বলেন, ‘‘গাড়িটা বেশ গতিতে চলছিল। আচমকা রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে উল্টে গেল। আর কিছুই মনে নেই।’’

Advertisement

এ দিকে শনিবার রাতে মোটরবাইকের ধাক্কায় পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়কে জয়পুর থানা এলাকার বড়টাঁড় গ্রামের কাছে এক যুবকের মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, মৃত এনামুল হক (৩৯) বীরভূমের ইলামবাজার থানার জয়পুরের বাসিন্দা। পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। তিনি ব্যবসার কাজে এলাকায় এসেছিলেন। মোটরবাইকটি আটক করেছে পুলিশ। মোটরবাইকের আরোহীও আহত হয়েছেন। তাঁকে বোকারোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন