Death

খাটে ছেলের দেহ, ঝুলন্ত বাবাও

স্থানীয় সূত্রের খবর, দিন সাতেক আগে কালীরামের স্ত্রী ছেলে রাজকে নিয়ে বড়জোড়ার মঢ়াগোড়েতে বাপের বাড়ি চলে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

বড়জোড়া শেষ আপডেট: ৩১ মে ২০২০ ০৩:১২
Share:

প্রতীকী ছবি

ঘরের ভিতর থেকে দেহ উদ্ধার হল বালক ও তার বাবার। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়ার হরিরামপুরে। পুলিশ জানিয়েছে, মৃত বাবা কালীরাম বাগদি (৩১) ও তাঁর ছেলে রাজ বাগদি (৬)। ঝুলন্ত অবস্থায় মিলেছে কালীরামের দেহ। নীচে খাটে শোয়ানো অবস্থায় পাওয়া যায় রাজকে। প্রাথমিক তদন্তের পরে, পুলিশের অনুমান, ছেলেকে খুন করে বাবা আত্মঘাতী হয়ে থাকতে পারেন।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, দিন সাতেক আগে কালীরামের স্ত্রী ছেলে রাজকে নিয়ে বড়জোড়ার মঢ়াগোড়েতে বাপের বাড়ি চলে যান। কালীরাম তাঁদের ফিরিয়ে আনতে যান দিন ছয়েক আগে। স্ত্রী আসেননি। শুক্রবার সকালে ছেলে রাজকে নিয়ে বাড়ি ফিরেছিলেন কালীরাম। দুপুরে খাওয়া সেরে ছেলেকে নিয়ে বাড়িতে শুয়েছিলেন। বিকেল পর্যন্ত তাঁদের সাড়া শব্দ না মেলায়, আশপাশে থাকা আত্মীয়দের সন্দেহ হয়।

তাঁরা বাড়ির দরজায় কড়া নেড়েও সাড়া পাননি। এর পরে দরজা ভেঙে ভিতরে ঢুকে কালীরামকে ঝুলন্ত ও রাজকে মৃত অবস্থায় খাটে পড়ে থাকতে দেখেন।

Advertisement

কালীরামের পিসতুতো দাদা রঞ্জিত বাগদির দাবি, “স্ত্রীর সঙ্গে কালীরামের বনিবনা ছিল না। স্ত্রী ওকে না জানিয়েই বাপের বাড়ি চলে গিয়েছিলেন। তাঁকে আনতেই কিছু দিন আগেই শ্বশুরবাড়ি গিয়েছিল কালীরাম। তবে স্ত্রী না আসায় ছেলেকে নিয়ে ফেরে। দুপুরে খাওয়া সেরে ঘরেই ছেলেকে নিয়ে ছিল। বিকেল পর্যন্ত না ওঠায়, আমরা ডাকাডাকি করি। সাড়া না মেলায়, দরজা ভেঙে দেখি, দু’জনেই মৃত।”

মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ দিন বহু চেষ্টা করেও স্ত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা যায়নি। পুলিশ জানিয়েছে, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন