BJP

রাতের অন্ধকারে খুনের চেষ্টার অভিযোগ, পালিয়ে প্রাণে বাঁচলেন বিজেপি নেতা

মানসের অভিযোগ বাড়িতে পৌঁছে দিয়ে পুলিশ চলে গেলে ফের দুষ্কৃতীরা বাইরে থেকে হুমকি দেয়। গোটা ঘটনা জানিয়ে সোমবার রামপুরহাট থানায় খুনের চেষ্টার একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৫
Share:

থানায় অভিযোগ জানিয়ে ফিরছেন মানস। নিজস্ব চিত্র।

বিজেপির জেলা স্তরের এক নেতাকে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার গভীর রাতে বীরভূমের রামপুরহাট থানা এলাকার মাঝখণ্ড গ্রামের ঘটনা। দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে কোনও রকমে রাস্তার ধারে একটি ধাবায় আশ্রয় নেন তিনি। আক্রান্ত বিজেপি নেতার নাম মানস বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মানস জানিয়েছেন, দলের কাজ সেরে ৬০ নম্বর সড়ক ধরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় মাঝখণ্ড গ্রামে সেতুর কাছে কয়েকজন দুষ্কৃতী ৪টি বাইকে তাঁর পিছু নেয়। বার বার পিছন থেকে খুনের হুমকি দিচ্ছিল। তিনি রাস্তার ধারে একটি ধাবায় ঢুকে যান। রাস্তা থেকে সেই দুষ্কৃতীরা সেখানেও তাঁকে হুমকি দিচ্ছিল। শেষে দলের স্থানীয় কর্মীদের সঙ্গে যোগাযোগ করেন মানস। তাঁরা এবং রামপুরহাট থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। মানসের অভিযোগ বাড়িতে পৌঁছে দিয়ে পুলিশ চলে গেলে ফের দুষ্কৃতীরা বাইরে থেকে হুমকি দেয়। গোটা ঘটনা জানিয়ে সোমবার রামপুরহাট থানায় খুনের চেষ্টার একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

মানস বিজেপির বীরভূম জেলা কমিটির সদস্য তথা রামপুরহাট নগর মণ্ডলের পর্যবেক্ষক। তাঁকে এ ভাবে খুনের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তবে কারা এই ঘটনার পিছনে রয়েছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন